1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

প্রধানমন্ত্রী’র দেয়া অনুদানের চেক গ্রহন করলেন ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি

  • আপডেট সময়ঃ বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: করোনাকালীন সম্মুখসারির যোদ্ধার ভূমিকায় ঝুঁকিপূর্ণ পেশাগত দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরুপ প্রধানমন্ত্রী’র পক্ষ থেকে ঘোষিত অনুদানের অর্থ পেয়েছেন ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি।

বুধবার (১৯ অক্টোবর) সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলনকক্ষে আনুষ্ঠানিকভাবে এই চেক বিতরন করা হয়।

সংগঠনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম’র কাছ থেকে এই অনুদান গ্রহন করেন ভোলা রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি সাংবাদিক আল-আমিন শাহরিয়ার। এসময় সেখানে উপস্থিত ছিলেন,সংগঠনের সাধারন সম্পাদক আব্দুস শহিদ তালুকদার, এশিয়ান টিভি’র ভোলা জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন,সাংবাদিক শরীফ হোসাইনসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার পেশাদার  সাংবাদিকগন।

সভায় গণমাধ্যমকর্মীদের এমন মূল্যায়ন করায় ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি’র পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোলার জেলা প্রশাসক এবং উপজেলা প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ-কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......