1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

প্রধানমন্ত্রী’র দেয়া অনুদানের চেক গ্রহন করলেন ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি

  • আপডেট সময়ঃ বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৭৮ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: করোনাকালীন সম্মুখসারির যোদ্ধার ভূমিকায় ঝুঁকিপূর্ণ পেশাগত দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরুপ প্রধানমন্ত্রী’র পক্ষ থেকে ঘোষিত অনুদানের অর্থ পেয়েছেন ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি।

বুধবার (১৯ অক্টোবর) সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলনকক্ষে আনুষ্ঠানিকভাবে এই চেক বিতরন করা হয়।

সংগঠনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম’র কাছ থেকে এই অনুদান গ্রহন করেন ভোলা রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি সাংবাদিক আল-আমিন শাহরিয়ার। এসময় সেখানে উপস্থিত ছিলেন,সংগঠনের সাধারন সম্পাদক আব্দুস শহিদ তালুকদার, এশিয়ান টিভি’র ভোলা জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন,সাংবাদিক শরীফ হোসাইনসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার পেশাদার  সাংবাদিকগন।

সভায় গণমাধ্যমকর্মীদের এমন মূল্যায়ন করায় ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি’র পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোলার জেলা প্রশাসক এবং উপজেলা প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ-কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......