1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা বাগেরহাটে ট্রাংক থেকে ০১ বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৯১ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, বাগেরহাটের রামপালে লেপ-তোষকের ট্রাংক থেকে নিহারিকা হালদার(৭৫) নামের এক বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

সোমবার বিকেলে রামপাল উপজেলার বেতকাটা গ্রামে ওই বৃদ্ধার ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।

 

নিহত নিহারিকা হালদার বেতকাটা গ্রামের মৃত ক্ষিতিশ হালদার স্ত্রী। নিহারিকা হালদারের একমাত্র ছেলে চাকরীজীবি। তার তিন মেয়ে বিবাহিত হওয়ায় তারা স্বামীর বাড়িতে থাকেন। এজন্য সে তার স্বামীর বাড়ীতে একা বসবাস করতেন।

 

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এসএম আশরাফুল আলম বলেন, গত ২ থেকে ৩ দিন ধরে তার ঘরটি তালাবদ্ধ অবস্থায় দেখে প্রতিবেশীদের সন্দেহ হয়। এদিন বিকালে প্রতিবেশিরা তার মেঝো মেয়ে রাধিকা শিকদারকে খবর দেয়।

 

রাধিকা বাড়িতে এসে স্থানীয়দের সহায়তায় ঘরের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এসময় ঘরের মধ্যে থাকা লেপ-তোষকের ট্রাংক থেকে দুর্গন্ধ বের হলে, তারা থানা পুলিশে খবর দেয়।

 

রামপাল থানা পুলিশ ট্রাংকের তালা ভেঙ্গে নিহারিকা হালদারের অর্ধগলিত লাশ উদ্ধার করে।

 

পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছি তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ বিষয়ে পরবর্তি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......