1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

কুড়িগ্রাম জেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হয়েছেন যারা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : উৎসব মুখর পরিবেশে চেয়ারম্যান পদ ব্যতিত কুড়িগ্রামে জেলা পরিষদ নির্বাচন সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে বিকেল ২টা পর্যন্ত জেলার ৯টি উপজেলার ৯টি কেন্দ্রে বিরতীহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় চেয়ারম্যান পদে মনোনীত হন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের কুড়িগ্রাম জেলা সভাপতি আলহাজ্ব মোহাম্মদ জাফর আলী।

সোমবার (১৭ অক্টোবর) কুড়িগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ৯ উপজেলায় ৩টি সংরক্ষিত মহিলা সদস্য পদে ১নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মোছা: মাসুদা ডেইজী, ২ নং ওয়ার্ডে মোছা: শিউলী বেগম এবং ৩ নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন আরমিন নাহার।

নির্বাচনে ৯টি ওয়ার্ডে সদস্য পদে নির্বাচিত হয়েছেন ভুরুঙ্গামারী উপজেলায় মো: জহির উদ্দিন ব্যাপারী, নাগেশ্বরী উপজেলায় মো: একরামুল হক বুলবুল, ফুলবাড়ী উপজেলায় মোছা: মনোয়ারা বেগম, সদর উপজেলায় মো: মিনহাজুল ইসলাম আইয়ুব, রাজারহাট উপজেলায় মো: এনামুল হক, উলিপুর উপজেলায় মো: জুয়েল, চিলমারী উপজেলায় মো: জামিনুল হক, রৌমারী উপজেলায় মো: হারুনর রশিদ ও রাজিবপুর উপজেলায় মো: সোহেল সরকার।

 

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো: রেজাউল করিম জানান, ৯টি ওয়ার্ডে মোট ৪৬ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। এর মধ্যে সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৩৬ জন এবং ৩টি ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০জন। এর আগে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী মো: জাফর আলী বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হন।

৯টি উপজেলা, ৩টি পৌরসভা এবং ৭৩টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেয়র, ভাইস চেয়ারম্যান ও ইউপি সদস্য সহ মোট ১০১৩ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।

 

কুড়িগ্রাম জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম রাকীব জানান, মোট ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নিরবিচ্ছিন্ন ভোট গ্রহণের জন্য আইনশৃংখলাসহ সকল ধরনের ব্যবস্থা করে নির্বাচন জেলা নির্বাচন কমিশন।

শেয়ার করুন

আরো দেখুন......