1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

বাংলাদেশ পুলিশের নবাগত আইজিপির সাথে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৩৫৮ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ পুলিশের নবাগত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এর সাথে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় হয়।

১৬ অক্টোবর রোজ রবিবার বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারে এই শুভেচ্ছা বিনিময় করা হয়। এই সময় বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ ও প্রতিষ্ঠাতা মহাসচিব মুহাম্মদ আলী নবাগত পুলিশের আইজিপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এই সময় দেশের উন্নয়নে সামাজিক সংগঠনগুলো ভূমিকা রাখায় তিনি ভূয়সী প্রশংসা করেন। দেশের সকল অপশক্তি এবং দেশবিরোধী কর্মকাণ্ড থেকে বিরত থাকাসহ সবাই কে সচেতন করার জন্য তিনি আহবান জানান। সেই সাথে সকল মানবিক সংগঠনগুলোকে সর্বাত্বক সহযোগিতা করবেন বলে তিনি আশা ব‍্যক্ত করেন।

নবাগত আইজিপি কে সংগঠনের পক্ষ থেকে আরও শুভেচ্ছা জানান ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এম জাফর উল্লাহ, ভাইস চেয়ারম্যান আরফান চৌধুরী আপেল, লায়ন শারমিন সুলতানা মৌ, ইউসুফ খান, যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাস, অর্থ সম্পাদক মোঃ হাফিজুর রহমান ও সামসুন নাহার সামু প্রমূখ।

শেয়ার করুন

আরো দেখুন......