1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

খুলনায় প্রাইভেটকার থেকে আপত্তিকর অবস্থায় প্রেমিক প্রেমিকা সহ আটক- ০৩

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ২৪৩ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,(বিপ্লব),জেলা প্রতিনিধি, খুলনা, খুলনার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকায় ভোররাতে রাস্তায় দাঁড়ানো একটি প্রাইভেট কার থেকে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগলকে আটক করেছে পুলিশ।

 

ডুমুরিয়া থানা পুলিশ জানায়, শনিবার ভোররাতে গুটুদিয়া ফুটবল মাঠ এলাকায় একটি প্রাইভেট কার দাঁড়ানো অবস্থায় ছিল। পুলিশ কাছে গেলে গাড়িটির ভিতরে এক যুবক ও যুবতীকে আপত্তিকর অবস্থায় দেখতে পায়।

 

প্রথমে তারা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিলেও জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা জানায়, ৪ মাস আগে তাদের ফেসবুকে পরিচয় হয়। এরপর থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাঝে মাঝেই এভাবে রাতে তারা ঘুরতে বের হয়। পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ি চালক শোভন মন্ডলকেও আটক করে।

 

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কণি মিয়া জানান, আটক আব্দুল্লাহ আল মামুন (২৭) ডুমুরিয়ার চুকনগর এলাকার একটি মোটর সাইকেল শো রুমের মালিকের ছেলে। অন্যদিকে, তার প্রেমিকা নুসরাত জাহান শ্রাবণী (২২) খুলনা মহানগরীর সোনডাঙ্গা আবাসিক এলাকার বাসিন্দা। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর শনিবার দুপুরে ওই দুইজন ও গাড়ি চালক শোভন মন্ডলকে আদালতে প্রেরণ করা হয়

 

শেয়ার করুন

আরো দেখুন......