1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম- ১১ আসন”তৃণমূল আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হিসেবে জিয়াউল হক সুমনের মনোনয়ন পত্র দাখিল গোপালগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করলেন কাবির মিয়া হবিগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব সফিকুর রহমান সিতু’র নেতৃত্বে হরতাল কর্মসূচীতে বিক্ষোভ মিছিল। ময়মনসিংহ ১৪৭,ফুলপুর ২ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মনোনয়ন জমা দিলেন শরীফ আহমেদ। রাজশাহীর বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এর মনোনয়নপত্র জমা। শেরপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম চট্টগ্রামে তৃণমূল বিএনপি জোটের পক্ষে ৫ ও ১০ আসন থেকে মনোনয়ন পত্র দাখিল মনোনয়ন জমা দিলেন ঠাকুরগাঁও – ২ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নুরুন্নাহার বেগম বান্দরবানের লামায় দুই সাংবাদিক এর উপরে হামলা গোপালগঞ্জ-১ আসনে ফারুক খান এমপি’র মনোনয়নপত্র দাখিল

হবিগঞ্জের লাখাইয়ে দেশীয় অস্ত্রসহ আন্তঃ জেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার!

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৭২ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি!  হবিগঞ্জের লাখাইয় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃ জেলা ডাকাত দলের ৩ সদস্য কে  গ্রেফতার করেছে লাখাই থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৩অক্টোবর) রাত  সারে ১২”  ঘঠিকায়  লাখাই উপজেলার বামৈ গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আন্তঃজেলা ডাকাতরা হলেন-হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সাইফুল, লাখাইয়ের মুর্শেদ ও মাধবপুর উপজেলার শাহজাহান।

লাখাই থানায় পুলিশ জানায়, ওই তিনজন বামৈ এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে অবস্থান করে গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুনু মিয়ার দিকনির্দেশনায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) চম্পক ধামসহ একদল পুলিশ সদস্য সেখানে অভিযান পরিচালনা করে তাদেরকে ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেন! থানা পুলিশের সুত্রে যানা যায়  গ্রেফতার প্রত্যেকের নামে থানায় আনুমানিক ৪/৫টি করে মামলা রয়েছে ।

বিষয় টি নিশ্চিত করেন  লাখাই থানায় ওসি তদন্ত চম্পক দাম! তিনি জানান আজ ডাকাত দলের সদস্য দের আদালতে সোপর্দ করা হবে!

শেয়ার করুন

আরো দেখুন......