1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

ভূরুঙ্গামারীতে জীবনের সঞ্চয় হারিয়ে অজ্ঞান গার্মেন্টস কর্মী আলম; ধারাবাহিক ঘটছে এসব ঘটনা!

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৩১৮ জন দেখেছেন

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :-গার্মেন্টসে চাকরি করে ১৩ বছর ধরে জমানো ২ লক্ষ টাকা তুলে বাড়ি ফেরার পথে দিনে-দুপুরে অজ্ঞান করে নিয়ে গেছে অজ্ঞাত দুস্কৃতিকারীরা।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সাড়ে এগারোটার দিকে ঘটে এ ঘটনা।

পরিবার সূত্রে জানা যায়, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের বাসিন্দা মোঃ আজগর আলীর পুত্র মোঃ আলম পাশের উপজেলা নাগেশ্বরীতে এটিএম বুথ থেকে টাকা তুলে নিজ উপজেলা ভূরুঙ্গামারী আসতে আধা ঘণ্টার রাস্তা ৬ ঘন্টায়ও ফিরতে পারেনি।

বাবা, মা ও ভুক্তভুগীর স্ত্রী বলেন, তিনি ১৩ বছর ধরে চাকরি করেন ঢাকার মিরপুর-৭ নম্বরে একটি গার্মেন্টস প্রতিষ্ঠানে। বাড়ির খরচ, ঢাকায় পরিবার নিয়ে থাকার খরচ সব মিটিয়ে তিল তিল করে গড়ে তোলা জীবনের সঞ্চয়টুকু রেখেছিলেন ডাচ বাংলা ব্যাংকের একাউন্ট খুলে। বাড়িতে এসে তিন দিনের ছুটিতে টাকা তুলে ঘরবাড়ি ঠিক করার আশায় এটিএম বুথ থেকে টাকা তুলতে যান পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলায়।

ভূক্তভুগী আলম ১১ টার দিকে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা সদরের ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা উঠিয়ে আনুমানিক সাড়ে এগারোটার দিকে বাড়িতে ফোনে নিশ্চিত করেন, কিন্তু এরপরে দীর্ঘ সাত ঘন্টা পর্যন্ত তার সাথে বাড়ি থেকে মুঠোফোনে যোগাযোগ করতে পারেনি, আধা ঘন্টার পথ হলেও বাড়িতে ফেরত আসেন সাত ঘন্টা পর তবে অজ্ঞান অবস্থায়। সর্বশেষ ছয় ঘণ্টা পর তার সাথে ফোনে যোগাযোগ করা সম্ভব হলে এতোটুকুই জানান, তার কাছে টাকা পয়সা নেই, কেউ নিয়ে নিয়েছে। বাড়িতে আসার পর দেখা যায় তার মানিব্যাগ ,এটিএম কার্ডটিও টাকার সাথে নিয়ে নিয়েছে। পরিচিতজনেরা কেউ তাকে অটো রিক্সায় করে বাড়ি পৌঁছে দেয়, কিন্তু দীর্ঘ নয় ঘণ্টা পেরিয়ে গেলেও তার জ্ঞান ফেরেনি, কিভাবে কি হয়েছে তা জানাও সম্ভব হয়নি। স্থানীয় অনেকেই আশঙ্কা করছেন, হয়তো ছিনতাইকারী বা প্রতারক চক্র তাকে অনুসরণ করে এবং কোন উপায়ে অজ্ঞান করে তার কাছ থেকে টাকা নিয়ে লাপাত্তা হয়ে যায়। তার চিকিৎসায় আসা স্থানীয় চিকিৎসক বলেন, হয়তো নেশা জাতীয় কোন দ্রব্য খাইয়ে তাকে অজ্ঞান করে বা অন্য কোন ভাবে অজ্ঞান করে তার কাছ থেকে টাকা পয়সা কেড়ে নিয়ে যায়।

 

বড় ভাই আশরাফ আলী বলেন, তার সাথে দীর্ঘ ৬/৭ ঘন্টায় কয়েকবার ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়েছে কিন্তু সে ফোন রিসিভ করেনি।

একই রূপ প্রতারণার খপ্পরে পড়ে এর ২ দিন পূর্বে ভূরুঙ্গামারীর এক দরিদ্র কৃষক তার গরু বিক্রির সাড়ে ৫৪ হাজার টাকা খুইয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......