1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

লালপুরে ১২ মাদক মামলার আসামিসহ গ্রেপ্তার ১০ জন।

  • আপডেট সময়ঃ সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ৯৬ জন দেখেছেন

এ জেড সুজন মাহমুদ,লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে ১২টি মাদক মামলার আসামি ও ইমো হ্যাকারসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৮ অক্টোবর ) তাদেরকে আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কুজিপুকুর (রুইগাড়ি) গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে ১২টি মাদক মামলার আসামি মো. আসাদুল ইসলাম (৩৩), পাটিকাবাড়ি গ্রামের মো. জয়নাল সরদারের ছেলে আব্দুল্লাহ আল সবুজ (২৫), পাবনার ঈশ্বরদীর পূর্বনুর মহল্লার মো. আফজাল বিশ্বাসের ছেলে মো. হেলাল বিশ্বাস (৩৩), নেঙ্গপাড়া গ্রামের  মৃত মোয়াজ্জেম হোসেন ওরফে মোজেম ভূঁইয়ার ছেলে ১০টি মাদক মামলার আসামি মো. মুক্তার হোসেন (৪২), পুরাতন ঈশ্বরদী বিদিক মোড় গ্রামের মো. বাবলু শাহের ছেলে মো. সোহেল (২৬), বাওড়া গ্রামের মো. হযরত আলীর ছেলে মো. আল-আমিন (২২)। ইমো হ্যাকার অমৃতপাড়া বিশ্বম্ভরপুর গ্রামের মো. মসিরুল মন্ডলের ছেলে মো. আশিক হোসেন (২০), মো. খায়রুল ইসলামের ছেলে মো. আকাশ আলী (২৩), মো. বয়েস উদ্দিনের ছেলে  মোহাম্মদ গোলাম কাওসার (২২) ও মো. আজিম উদ্দিনের ছেলে মো. রোকনুজ্জামান ওরফে রনি (২১)।

লালপুর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে শুক্রবার উপজেলার নারায়নপুর জামে মসজিদের সামনের রাস্তায় ব্যারিকেড দিয়ে ১৭ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ ১২টি মাদক মামলার আসামি মো. আসাদুল ইসলাম এবং তাঁর সহযোগি আব্দুল্লাহ আল সবুজ ও মো. হেলাল বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়। অপর অভিযানে কেশববাড়িয়া গ্রামের রাস্তার ওপর থেকে ৭০ পিস ইয়াবা ও ৪ গ্রাম হিরোইনসহ ১০টি মাদক মামলার আসামি মো. মুক্তার হোসেনসহ মো. সোহেল ও মো. আল-আমিনকে গ্রেপ্তার করা হয়। অপর অভিযানে ইমো হ্যাকিংয়ের অভিযোগে ডিজিটাল  নিরাপত্তা আইন ২০১৮ এর ২০/২৪/৩৫-এর আসামি

অমৃতপাড়া বিশ্বম্ভরপুর গ্রামের মো. আশিক হোসেন, মো. আকাশ আলী, মোহাম্মদ গোলাম কাওসার ও মো. রোকনুজ্জামান ওরফে রনিকে গ্রেপ্তার করা হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, আসাদুলের বিরুদ্ধে লালপুর, ঈশ্বরদী ও বাঘা থানায় ১২টি এবং নেঙ্গপাড়া গ্রামের  মৃত মোয়াজ্জেম হোসেন ওরফে মোজেম ভূঁইয়ার ছেলে মো. মুক্তার হোসেনের বিরুদ্ধে লালপুর থানায় ১০টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে অন্যদিকে ৪ জন ইমো হ্যাকারসহ ১০জনকে  শনিবার  আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......