1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

খুলনায় ট্রাকের ধাক্কায় ০১ সাই‌কেল আ‌রোহী নিহত

  • আপডেট সময়ঃ শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনায় ট্রাক চাপায় আব্দুল হান্নান শেখ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (০৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টায় নগরীর আড়ংঘাটা থানার বাইপাস এলাকার শলুয়া রোডে এ ঘটনাটি ঘটে।

 

তিনি আড়ংঘাটা উত্তরপাড়া এলাকার সৈয়দ আলীর ছেলে। পেশায় তিনি একজন কৃষক ছিলেন।

 

এলাকাবাসি সূত্রে জানা গেছে, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার কন্যা একটি সন্তান প্রসাব করেছে। সকালে তিনি সেই নাতিকে দেখতে হাসপাতালে যান। শনিবার বিকেলে তিনি সাইকেল চালিয়ে আড়ংঘাটা উত্তরপাড়া বাড়িতে ফিরছিলেন। আড়ংঘাটা শলুয়া রোডে পৌছানো মাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক (যার নং ঢাকা মেট্রো চ ১১-০৮০৭) চাপা দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

ঘটনাস্থালে হান্নানের মৃত্যু হয়।

 

আড়ংঘাটা থানার এস আই মঞ্জু মিয়া বলেন, ট্রাকটি তার মাথা ও কোমরের ওপর থেকে চলে যায়।

দুর্ঘটনায় তার শরীর পিষ্ট হয়ে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

 

বিকেল সোয়া ৫ টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে আসেন। তার সুরাতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

সড়ক দুর্ঘটনার খবর পেয়ে নিহতের ভাই ও ভাইজি জামাই এসে লাশটি শনাক্ত করেন। তবে ঘাতক ট্রাকটি আটক করলেও  চালককে আটক করা সম্ভব হয়নি।

 

শেয়ার করুন

আরো দেখুন......