1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জ জেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে সিলেট রেঞ্জ অতিরিক্ত ডিআইজি!

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ৮৬ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন সিলেট রেঞ্জ  অতিরিক্ত ডিআইজি  এম এ জলিল!

সোমবার ( ০৩ অক্টোবর২২) ইং হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা-২০২২ইং মহা অষ্টমী’র দিনে আজ সন্ধ্যায় হবিগঞ্জ জেলাধীন বানিয়াচং থানার রাজকৃষ্ণ মিশন সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ ও শিববাড়ী  সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ ও  হবিগঞ্জ সদর এবং লাখাই উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন  সিলেট রেঞ্জ এর অতিরিক্ত ডিআইজি ( ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপারেশনস )  এম এ জলিল!

হবিগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার  এস এম মুরাদ আলি মহোদয়।

পরিদর্শনকালে তাঁরা মন্ডপ সমূহের নিরাপত্তা ব্যবস্থাসহ সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষন করেন।

বিবেকানন্দ পূজা পরিষদ, বানিয়াচং এর আয়োজনে সংক্ষিপ্ত সভায় অংশগ্রহণ করে বক্তব্য প্রদান করেন।

এ সময় বক্তারা সকলকে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আনন্দমূখর পরিবেশে পূজা উদযাপন করার এবং কোন ধরনের গুজবে কান না দিয়ে সকলকে সচেতন হওয়ার আহবান জানান।

এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন   শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), হবিগঞ্জ,  মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ  ও সদর, লাখাই, বানিয়াচং থানার অফিসার ইনচার্জগণ এবং পূজা উদযাপন পরিষদের সম্মানিত সদস্যগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......