1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জয়পুরহাট র‍্যাবের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ আটক-১

  • আপডেট সময়ঃ রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট) প্রতিনিধিঃ-

জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের একটি আভিযানিক দল দিনাজপুরের হাকিমপুর (বাংলা হিলি) উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ হাজার ১ শত ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ শাহিন আলম (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

 

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় জয়পুরহাট র‍্যাব-৫, ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান,আর্টিলারি, ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে, শনিবার দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিক্তিতে দিনাজপুরের হাকিমপুর (বাংলা হিলি) উপজেলার বাসুদেবপুর বিজিবি ক্যাম্প হতে বোয়ালদার বাজার গামী পাকা রাস্তার পূর্ব দিকে মহড়াপাড়া গ্রামে র‍্যাব সদস্যরা মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ হাজার ১ শত ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ শাহিন আলম কে হাতেনাতে আটক করা হয়।

 

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ শাহিন আলম দিনাজপুরের বিরামপুর উপজেলার বিনিপুর এলাকার মৃত.শাহজাহান আলীর ছেলে।

 

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী স্বীকার করেছে যে সে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে দিনাজপুর জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

 

পরবর্তীতে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দিনাজপুর জেলার হাকিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে একটি মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......