1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

জয়পুরহাট র‍্যাবের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ আটক-১

  • আপডেট সময়ঃ রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১১০ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট) প্রতিনিধিঃ-

জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের একটি আভিযানিক দল দিনাজপুরের হাকিমপুর (বাংলা হিলি) উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ হাজার ১ শত ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ শাহিন আলম (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

 

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় জয়পুরহাট র‍্যাব-৫, ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান,আর্টিলারি, ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে, শনিবার দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিক্তিতে দিনাজপুরের হাকিমপুর (বাংলা হিলি) উপজেলার বাসুদেবপুর বিজিবি ক্যাম্প হতে বোয়ালদার বাজার গামী পাকা রাস্তার পূর্ব দিকে মহড়াপাড়া গ্রামে র‍্যাব সদস্যরা মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ হাজার ১ শত ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ শাহিন আলম কে হাতেনাতে আটক করা হয়।

 

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ শাহিন আলম দিনাজপুরের বিরামপুর উপজেলার বিনিপুর এলাকার মৃত.শাহজাহান আলীর ছেলে।

 

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী স্বীকার করেছে যে সে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে দিনাজপুর জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

 

পরবর্তীতে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দিনাজপুর জেলার হাকিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে একটি মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......