1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

জয়পুরহাটে ফেন্সিডিলসহ দুজন মাদক কারবারি আটক

  • আপডেট সময়ঃ শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১১৭ জন দেখেছেন

মীর মোঃ-আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ-জয়পুরহাটের পাঁচবিবিতে র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ২০৮ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল সহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৫ ক্যাম্পের সদস্যরা। শনিবার (১ অক্টোবর) গভীর রাতে পাঁচবিবি উপজেলার ভারত সিমান্তের ভুইডোবা এলাকায় র‍্যাব অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

বিজ্ঞাপন

আটককৃতরা হলেন,পাঁচবিবি উপজেলার ভুইডোবা এলাকার শহিদুল ইসলামের ছেলে হাসানুজ্জামান (৩১) ও  একই এলাকার বেলাল হোসেনের ছেলে সাব্বির হোসেন (২০)।

 

সিপিসি-৩,র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোঃ মোস্তফা জামান-আর্টিলারি ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে বিশেষ এক গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের একটি আভিযানিক দল পাঁচবিবি উপজেলার ভারত সীমান্ত ঘেষা ভুইডোবা এলাকায় অভিযান চালিয়ে ২০৮ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ দুইজন পেশাদার মাদক কারবারিকে হাতেনাতে আটক করা হয়।

 

র‍্যাব আরও জানায়,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীদ্বয় ভারত থেকে মাদক এনে দীর্ঘদিন যাবৎ সীমান্ত এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে কাজ করতো। এর আগেও তারা একই কাজ করার জন্য একাধিকবার আইন প্রয়োগকারী সংস্থার হাতে ধরা পড়েছিলো তারা

 

পরবর্তীতে আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে

জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......