1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন মন্ডপে আলীকদম সেনা কতৃক আর্থিক অনুদান প্রদান

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৫ জন দেখেছেন

টি আই, মাহামুদ,  জেলা প্রতিনিধি (বান্দরবান পার্বত্যজেলা):-

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বান্দরবানের আলীকদম ও লামা উপজেলার ৭ টি পূজা মন্ডপ কমিটিকে নগদ অর্থ প্রদান  করেছেন আলীকদম সেনা জোন।

আজ ২৯শে সেপ্টেম্বর দুপুর ১২:৫৫  মিনিটের সময় ৩১ বীর আলীকদম জোনের আওতাধীন কেন্টিন সংলগ্ন অফিস রুমে বিএ ৬৫৪২ লেঃ কর্নেল মোঃ সাব্বির হাসান পিএসসি (বিএ নং-৬৫৪২) অধিনায়ক ৩১ বীর এই আর্থিক অনুদান প্রদান করেন।

শারদীয় দুর্গোৎসব ২০২২ ইং উপলক্ষে

আলীকদম কেন্দ্রীয় শ্রী স্রী লোকনাথ বক্ষচারী মন্দির সার্বজনীন দুর্গোৎসব পুজা মন্ডপে ৫,০০০ ( পাঁচ হাজার) টাকা এবং বাকী ৬ টি পুজা মন্ডপকে ৩,০০০ টাকা করে মোট ১৮,০০০ টাকা সর্বমোট ২৩,০০০ ( তেইশ হাজার) টাকা প্রদান করেন।

অনুদান প্রাপ্ত পুজা মন্ডপগুলো হলো

আলীকদম উপজেলা কেন্দ্রীয় শ্রী স্রী লোকনাথ বক্ষচারী মন্দির, চারা বটতলী নতুন কর্মকার পাড়া শ্রী শ্রী সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ, ভরিরমুখ কর্মকার পাড়া দুর্গাপূজা মন্ডপ, নয়াপাড়া বনিকপাড়া  দুর্গাপূজা মন্ডপ, নয়াপাড়া রনজিত মহাজন পাড়া সার্বজনীন পুজা মন্ডপ

লামা উপজেলার রাম মন্দির ইয়াংছা বাজার, লামা চম্পাতলী, পূজা মন্ডপ।

এসময় জোন কমান্ডার সাব্বির হাসান পিএসসি বলেন, আলীকদম সেনা জোন সর্বদা আপনাদের পাশে রয়েছে, আপনাদের যে কোনো সমস্যা আমাদের কাছে আসবেন, আমরা আপনাদের সমস্যা গুলো সমাধানে সর্বোচ্চ সহযোগিতা করবো। তিনি আগতদের বিভিন্ন সমস্যা কথা শোনেন এবং পরিদর্শন পূর্বক সমাধানের আশ্বাস দেন।

শেয়ার করুন

আরো দেখুন......