1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন মন্ডপে আলীকদম সেনা কতৃক আর্থিক অনুদান প্রদান

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৪ জন দেখেছেন

টি আই, মাহামুদ,  জেলা প্রতিনিধি (বান্দরবান পার্বত্যজেলা):-

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বান্দরবানের আলীকদম ও লামা উপজেলার ৭ টি পূজা মন্ডপ কমিটিকে নগদ অর্থ প্রদান  করেছেন আলীকদম সেনা জোন।

আজ ২৯শে সেপ্টেম্বর দুপুর ১২:৫৫  মিনিটের সময় ৩১ বীর আলীকদম জোনের আওতাধীন কেন্টিন সংলগ্ন অফিস রুমে বিএ ৬৫৪২ লেঃ কর্নেল মোঃ সাব্বির হাসান পিএসসি (বিএ নং-৬৫৪২) অধিনায়ক ৩১ বীর এই আর্থিক অনুদান প্রদান করেন।

শারদীয় দুর্গোৎসব ২০২২ ইং উপলক্ষে

আলীকদম কেন্দ্রীয় শ্রী স্রী লোকনাথ বক্ষচারী মন্দির সার্বজনীন দুর্গোৎসব পুজা মন্ডপে ৫,০০০ ( পাঁচ হাজার) টাকা এবং বাকী ৬ টি পুজা মন্ডপকে ৩,০০০ টাকা করে মোট ১৮,০০০ টাকা সর্বমোট ২৩,০০০ ( তেইশ হাজার) টাকা প্রদান করেন।

অনুদান প্রাপ্ত পুজা মন্ডপগুলো হলো

আলীকদম উপজেলা কেন্দ্রীয় শ্রী স্রী লোকনাথ বক্ষচারী মন্দির, চারা বটতলী নতুন কর্মকার পাড়া শ্রী শ্রী সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ, ভরিরমুখ কর্মকার পাড়া দুর্গাপূজা মন্ডপ, নয়াপাড়া বনিকপাড়া  দুর্গাপূজা মন্ডপ, নয়াপাড়া রনজিত মহাজন পাড়া সার্বজনীন পুজা মন্ডপ

লামা উপজেলার রাম মন্দির ইয়াংছা বাজার, লামা চম্পাতলী, পূজা মন্ডপ।

এসময় জোন কমান্ডার সাব্বির হাসান পিএসসি বলেন, আলীকদম সেনা জোন সর্বদা আপনাদের পাশে রয়েছে, আপনাদের যে কোনো সমস্যা আমাদের কাছে আসবেন, আমরা আপনাদের সমস্যা গুলো সমাধানে সর্বোচ্চ সহযোগিতা করবো। তিনি আগতদের বিভিন্ন সমস্যা কথা শোনেন এবং পরিদর্শন পূর্বক সমাধানের আশ্বাস দেন।

শেয়ার করুন

আরো দেখুন......