1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন মন্ডপে আলীকদম সেনা কতৃক আর্থিক অনুদান প্রদান

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১১২ জন দেখেছেন

টি আই, মাহামুদ,  জেলা প্রতিনিধি (বান্দরবান পার্বত্যজেলা):-

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বান্দরবানের আলীকদম ও লামা উপজেলার ৭ টি পূজা মন্ডপ কমিটিকে নগদ অর্থ প্রদান  করেছেন আলীকদম সেনা জোন।

আজ ২৯শে সেপ্টেম্বর দুপুর ১২:৫৫  মিনিটের সময় ৩১ বীর আলীকদম জোনের আওতাধীন কেন্টিন সংলগ্ন অফিস রুমে বিএ ৬৫৪২ লেঃ কর্নেল মোঃ সাব্বির হাসান পিএসসি (বিএ নং-৬৫৪২) অধিনায়ক ৩১ বীর এই আর্থিক অনুদান প্রদান করেন।

শারদীয় দুর্গোৎসব ২০২২ ইং উপলক্ষে

আলীকদম কেন্দ্রীয় শ্রী স্রী লোকনাথ বক্ষচারী মন্দির সার্বজনীন দুর্গোৎসব পুজা মন্ডপে ৫,০০০ ( পাঁচ হাজার) টাকা এবং বাকী ৬ টি পুজা মন্ডপকে ৩,০০০ টাকা করে মোট ১৮,০০০ টাকা সর্বমোট ২৩,০০০ ( তেইশ হাজার) টাকা প্রদান করেন।

অনুদান প্রাপ্ত পুজা মন্ডপগুলো হলো

আলীকদম উপজেলা কেন্দ্রীয় শ্রী স্রী লোকনাথ বক্ষচারী মন্দির, চারা বটতলী নতুন কর্মকার পাড়া শ্রী শ্রী সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ, ভরিরমুখ কর্মকার পাড়া দুর্গাপূজা মন্ডপ, নয়াপাড়া বনিকপাড়া  দুর্গাপূজা মন্ডপ, নয়াপাড়া রনজিত মহাজন পাড়া সার্বজনীন পুজা মন্ডপ

লামা উপজেলার রাম মন্দির ইয়াংছা বাজার, লামা চম্পাতলী, পূজা মন্ডপ।

এসময় জোন কমান্ডার সাব্বির হাসান পিএসসি বলেন, আলীকদম সেনা জোন সর্বদা আপনাদের পাশে রয়েছে, আপনাদের যে কোনো সমস্যা আমাদের কাছে আসবেন, আমরা আপনাদের সমস্যা গুলো সমাধানে সর্বোচ্চ সহযোগিতা করবো। তিনি আগতদের বিভিন্ন সমস্যা কথা শোনেন এবং পরিদর্শন পূর্বক সমাধানের আশ্বাস দেন।

শেয়ার করুন

আরো দেখুন......