1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

সখিপুরে ঘর থেকে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।

  • আপডেট সময়ঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৮ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি :- শরীয়তপুরের ভেদরগঞ্জে নিজ ঘর থেকে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নের দক্ষিণ সখিপুর আব্দুর রশিদ বেপারি কান্দি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।১৪ বছর বয়সী মৃত শামীমা আক্তার সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

শামীমার বাবা কালু মৃধা বলেন, আমার ধারণা, স্কুলে আসা-যাওয়ার পথে বখাটেরা ওকে ইভটিজিং করত। আমি প্রশাসনকে বলব আমার মেয়ের আত্মহত্যার কারণ খুঁজে বের করতে।পরিবারের সদস্যরা জানান, শামীমা প্রতিদিনের মতো স্কুল থেকে ফিরে দুপুরের খাওয়া সেরে নিজের ঘরে শুয়ে পড়ে। বিকেল পেরিয়ে গেলেও ডাকাডাকি করে মেয়ের কোনো সাড়া না পেয়ে শামীমার মায়ের সন্দেহ হয়। তিনি প্রতিবেশীদের ডেকে দরজা খুলে মেয়েকে ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখেন। শামীমাকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ হাওলাদার বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......