1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

সখিপুরে ঘর থেকে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।

  • আপডেট সময়ঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৭ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি :- শরীয়তপুরের ভেদরগঞ্জে নিজ ঘর থেকে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নের দক্ষিণ সখিপুর আব্দুর রশিদ বেপারি কান্দি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।১৪ বছর বয়সী মৃত শামীমা আক্তার সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

শামীমার বাবা কালু মৃধা বলেন, আমার ধারণা, স্কুলে আসা-যাওয়ার পথে বখাটেরা ওকে ইভটিজিং করত। আমি প্রশাসনকে বলব আমার মেয়ের আত্মহত্যার কারণ খুঁজে বের করতে।পরিবারের সদস্যরা জানান, শামীমা প্রতিদিনের মতো স্কুল থেকে ফিরে দুপুরের খাওয়া সেরে নিজের ঘরে শুয়ে পড়ে। বিকেল পেরিয়ে গেলেও ডাকাডাকি করে মেয়ের কোনো সাড়া না পেয়ে শামীমার মায়ের সন্দেহ হয়। তিনি প্রতিবেশীদের ডেকে দরজা খুলে মেয়েকে ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখেন। শামীমাকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ হাওলাদার বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......