1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সখিপুরে ঘর থেকে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।

  • আপডেট সময়ঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৮০ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি :- শরীয়তপুরের ভেদরগঞ্জে নিজ ঘর থেকে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নের দক্ষিণ সখিপুর আব্দুর রশিদ বেপারি কান্দি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।১৪ বছর বয়সী মৃত শামীমা আক্তার সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

শামীমার বাবা কালু মৃধা বলেন, আমার ধারণা, স্কুলে আসা-যাওয়ার পথে বখাটেরা ওকে ইভটিজিং করত। আমি প্রশাসনকে বলব আমার মেয়ের আত্মহত্যার কারণ খুঁজে বের করতে।পরিবারের সদস্যরা জানান, শামীমা প্রতিদিনের মতো স্কুল থেকে ফিরে দুপুরের খাওয়া সেরে নিজের ঘরে শুয়ে পড়ে। বিকেল পেরিয়ে গেলেও ডাকাডাকি করে মেয়ের কোনো সাড়া না পেয়ে শামীমার মায়ের সন্দেহ হয়। তিনি প্রতিবেশীদের ডেকে দরজা খুলে মেয়েকে ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখেন। শামীমাকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ হাওলাদার বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......