1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

আলীকদমে পিকনিকের টাকা আত্মসাতের ঘটনায় মারামারি, দুজন আহত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৯ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার (চট্রগ্রাম বিভাগ):-বান্দরবানের আলীকদমে পিকনিকের টাকা আত্মসাৎ করার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষে মারামারি সংঘটিত হয়েছে।

আজ ২৩শে সেপ্টেম্বর শুক্রবার বেলা ৩:৩০ মিনিটের  সময় আলীকদম উপজেলার পান বাজার খাদ্য গুদামের সামনে পিকনিক করার টাকা আত্মসাৎ করা নিয়ে পূর্বে ঘটে যাওয়া ঝগড়ার সূত্র ধরে  এই মারামারি সংঘটিত হয় বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইতিপূর্বে সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা  মোজাফর(৪৫) এর ছেলে মোহাম্মদ উল্লাহ বন্ধু বান্ধব মিলে পিকনিক করার জন্য সংগ্রহ করা টাকা আত্মসাৎ করলে আহত ব্যক্তিরা তাদের টাকা ফেরৎ চাইলে তাদের উভয়ের মধ্যে হাতাহাতির ঘটে। পরবর্তীতে আজকের ঘটনায় আহতদের  উপর মোহাম্মদ উল্লাহর পক্ষ থেকে স্বপরিবারে হামলা চালিয়ে দানু সর্দার পাড়ার মৃত আবুল খায়েরের ছেলে নবী হোসেন কে পিটিয়ে এবং নবী হোসেনের প্রতিবেশী (ঘটনার সাথে সংশ্লিষ্ট নয়) মুরাদ হোসেনকে মাথা ফাটিয়ে দেয়।

হামলাকারীরা এই বিষয়টি সামাজিকভাবে মীমাংসার  জন্য সমাজপতিদের কাছে কথা দিয়ে ও তারা পুনরায় হামলার প্রস্তুতি নেয়।

আজকের ঘটনায় মোজাফ্ফর ও তার ছেলে ফয়েজ (২৫) ছোট ভাই বাবলু (৩০) আরও কয়েকজন অজ্ঞাতনামা ব্যাক্তিদ্বয় পুনরায় সংঘবদ্ধ হয়ে নবী হোসেন  প্রতিবেশী মুরাদ, মোশারফ,ইমান আলীর উপর আক্রমণ করে আহত করে।

খবর পেয়ে আলীকদম থানা পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। উক্ত ঘটনায় এখন পর্যন্ত কোন প্রকার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

মারামারির ঘটনায় আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়।

শেয়ার করুন

আরো দেখুন......