1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যাল‌য়ের অ‌ভিযানে শেভরন ক্লিনিক্যাল ল্যাব, ফার্মেসীসহ ২টি প্রতিষ্ঠানকে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- আজ ২২ সে‌প্টেম্বর, ২০২২, জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালক ম‌হোদ‌য়ের সদয় নি‌র্দেশনা মোতা‌বেক চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের   উ‌দ্যো‌গে চট্টগ্রাম  মহানগরীর ও আর নিজাম রোডে অবস্থিত শেভরকে মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট মেশিনে দিয়ে ল্যাবে পরীক্ষা নিরীক্ষা করা অবস্থায় ও ফ্রিজে সংরক্ষিত অবস্থায় পাওয়ায় ১ লক্ষ,  পূর্বে জরিমানা করে সর্তক করার পরে ও  মেয়াদোত্তীর্ণ ঔষধ  বিক্রয়ের অপরাধে শ্রেষ্ঠা মেডিসিন কর্ণারকে ৫০ হাজার টাকা  জরিমানা আরোপ ও আদায় করা হয়।

আজ ২টি প্রতিষ্ঠান‌কে ১লক্ষ ৫০ হাজার টাকা জ‌রিমানা করা হয় এবং  নিত‌্যপ‌ণ্যের দোকা‌নেও তদার‌কি করা হয় এবং সকল‌কে ভোক্তা অ‌ধিকার লঙ্ঘণ না করার নি‌র্দেশনা দেওয়া হয়। সকাল সা‌ড়ে ১০টা থে‌কে পরিচালিত অভিযানে  নেতৃ‌ত্বে প্রদান করেন বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক জনাব মোহাম্মদ ফয়েজ উল্যাহ, জেলা কার্যালয়ের  সহকারী পরিচালক জনাব নাসরিন  আক্তার।

সিএমপি পু‌লি‌শের এক‌টি চৌকস  টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা প্রদান ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে।

 

শেয়ার করুন

আরো দেখুন......