1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

আলীকদমে পিকনিকের টাকা আত্মসাতের ঘটনায় মারামারি, দুজন আহত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১১০ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার (চট্রগ্রাম বিভাগ):-বান্দরবানের আলীকদমে পিকনিকের টাকা আত্মসাৎ করার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষে মারামারি সংঘটিত হয়েছে।

আজ ২৩শে সেপ্টেম্বর শুক্রবার বেলা ৩:৩০ মিনিটের  সময় আলীকদম উপজেলার পান বাজার খাদ্য গুদামের সামনে পিকনিক করার টাকা আত্মসাৎ করা নিয়ে পূর্বে ঘটে যাওয়া ঝগড়ার সূত্র ধরে  এই মারামারি সংঘটিত হয় বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইতিপূর্বে সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা  মোজাফর(৪৫) এর ছেলে মোহাম্মদ উল্লাহ বন্ধু বান্ধব মিলে পিকনিক করার জন্য সংগ্রহ করা টাকা আত্মসাৎ করলে আহত ব্যক্তিরা তাদের টাকা ফেরৎ চাইলে তাদের উভয়ের মধ্যে হাতাহাতির ঘটে। পরবর্তীতে আজকের ঘটনায় আহতদের  উপর মোহাম্মদ উল্লাহর পক্ষ থেকে স্বপরিবারে হামলা চালিয়ে দানু সর্দার পাড়ার মৃত আবুল খায়েরের ছেলে নবী হোসেন কে পিটিয়ে এবং নবী হোসেনের প্রতিবেশী (ঘটনার সাথে সংশ্লিষ্ট নয়) মুরাদ হোসেনকে মাথা ফাটিয়ে দেয়।

হামলাকারীরা এই বিষয়টি সামাজিকভাবে মীমাংসার  জন্য সমাজপতিদের কাছে কথা দিয়ে ও তারা পুনরায় হামলার প্রস্তুতি নেয়।

আজকের ঘটনায় মোজাফ্ফর ও তার ছেলে ফয়েজ (২৫) ছোট ভাই বাবলু (৩০) আরও কয়েকজন অজ্ঞাতনামা ব্যাক্তিদ্বয় পুনরায় সংঘবদ্ধ হয়ে নবী হোসেন  প্রতিবেশী মুরাদ, মোশারফ,ইমান আলীর উপর আক্রমণ করে আহত করে।

খবর পেয়ে আলীকদম থানা পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। উক্ত ঘটনায় এখন পর্যন্ত কোন প্রকার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

মারামারির ঘটনায় আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়।

শেয়ার করুন

আরো দেখুন......