1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

খুলনার ফুলতলা বাজারে সহকারী কমিশনার ভূমি এর অভিযানে ৪ হাজার টাকা জরিমানা

  • আপডেট সময়ঃ বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা ,খুলনা।

খুলনার ফুলতলা বাজারে২১শে সেপ্টেম্বর বুধবার দুপুর দেড়টার দিকে ফুলতলা উপজেলার সহকারী কমিশনার (ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দীপা রানী সরকার এক অভিযান পরিচালনা করেন।

 

এসময় ধান হাটের মেসার্স হাসান ট্রেডার্সকে প্লাস্টিকের বস্তা ব্যবহার ও রাখার অভিযোগে পাটজাত পণ্য ব্যাবহার বাধ্যতামূলক আইনে এক হাজার টাকা জরিমানা করেন।

 

অন্যদিকে পার্শ্ববর্তী মেসার্স তাজ ট্রেড ইন্টারন্যাশনাল কে একই আইনে তিন হাজার টাকা জরিমানা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......