1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জ কারাগারে আসামীদের মাদক বিরোধী ও জীবনকে আলোর পথে সুন্দর সমাজ গঠনে উদ্বুদ্ধ করেন জেলা প্রশাসক!

  • আপডেট সময়ঃ বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি 

হবিগঞ্জ জেলা কারাগারে মাদক ও চোরাচালানবিরোধী সচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর ২২)ইং দুপুরে হবিগঞ্জ জেলা কারাগারে কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক  ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ইশরাত জাহান!

হবিগঞ্জ জেলা কারাগারের জেল সুপার মোঃ মতিয়ার রহমান এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মুহাম্মদ সাদিকুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট!

রাশেদুজ্জামান চৌধুরী, উপপরিচালক, জেলা সমাজসেবা অফিস!

ডা: মো: মুখলিছুর রহমান, ডেপুটি সিভিল সার্জন!

ছাড়া ও উপ-পরিচালক ইসলামিক ফাউন্ডেশন, সহকারী পরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা, হবিগঞ্জ মডেল থানা।

আজকের এই অনুষ্ঠানে কারাগারের আসামীদেরকে মাদক ও চোরাচালানবিরোধী কর্মকাণ্ডে সম্পৃক্ত না হয়ে নিজেদের জীবনকে আলোর পথে এনে সুন্দর সমাজ গঠনের জন্য উদ্বুদ্ধ করেন সম্মানিত জেলা প্রশাসক।

এসময় সকল হাজতি মাদক থেকে দূরে থাকার অঙ্গীকার করেন।

শেয়ার করুন

আরো দেখুন......