1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চট্টগ্রামে মার্কস অ্যাক্টিভ স্কুল দাবা প্রতিযোগিতা জোন-২ এর উদ্বোধন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৮ জন দেখেছেন

মুঃবাবুল হোসেন বাবলা::  ২০সেপ্টেম্বর বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় মার্কস অ্যাক্টিভ স্কুল দাবা প্রতিযোগিতা-২০২২ (জোন-২)  আজ( ২০সেপ্টেম্বর), মঙ্গলবার সকালে সিজেকেএস জিমন্যাশিয়াম হলে উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি থেকে ২দিনব্যাপি প্রতিযোগিতার  উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা রেঞ্জ পুলিশের ডিআইজ মোঃ আনোয়ার হোসেন ।বিশেষ অতিথি ছিলেন  দাবা ফেডারেশনের সা: সম্পাদক ও ফিদে জোন ৩.২ এর সভাপতি আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম।

 

চট্টগ্রামের পুলিশ সুপার ও সিজেকেএস এর সহ-সভাপতি এস এম শফিউল্লাহর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস   যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য হাসান মুরাদ বিপ্লব ।

 

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিজেকেএস দাবা কমিটির  সম্পাদক তনিমা পারভীন, যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলাম সাচ্চু, সৈয়দ আব্দুল আহাদ, ফিদে মাস্টার আবদুল মালেক, এস এম তারেক ,মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ। জোন-২ এর খেলার সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করছেন  মহিলা ফিদে মাস্টার মিসেস তনিমা পারভীন।

উল্লেখ্য, উক্ত প্রতিযোগিতায় চট্টগ্রামের ৮১টি স্কুলের সাড়ে ৪ শতাধিক দাবাড়ু– অংশগ্রহণ করছেন।

প্রতিযোগিতার ৭ রাউন্ড  খেলা শেষে কাল বুধবার বিকেলে পুরস্কার বিতরণ করা হবে বলে সমন্বয়কারী মহিলা ফিদে মাস্টার মিসেস তনিমা পারভীন সংবাদ মাধ্যম কে তথ্যদেন।

 

জেলা-মহানগর  থেকে বিজয়ী ৪টি স্কুল বিভাগীয় ও জাতীয় পর্যায়ে খেলার সুযোগ পাবেন।

শেয়ার করুন

আরো দেখুন......