1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

অভয়নগর নওয়াপাড়া নৌ-বন্দরে লাইটার থেকে চুরি যাওয়া ১২০ টন সারের মধ্যে ৭৯ টন সার উদ্ধার, গ্রেফতার- ৯

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৩ জন দেখেছেন

মোঃ তৌহিদুল ইসলাম রকি,অভয়নগর(যশোর) প্রতিনিধি:- যশোর অভয়নগরের প্রাণকেন্দ্র শিল্প ও বন্দরনগরী নোয়াপাড়া বাজারের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স আফিল ট্রেড ইন্টারন্যাশনাল কর্তৃক চায়না থেকে আমদানীকৃত সরকার অনুমোদিত (৬০০+৭০০) = ১৩০০ মেট্রিকটন ডিএপি স্যার ২টি লাইটার যোগে মোংলা বন্দর থেকে যশোর নওয়াপাড়া নৌ-বন্দরে আসার পথে ১০/০৯/২০২২ইং তারিখ রাত অনুমান ০১:০০-০২:০০ ঘটিকার সময় নৌ-বন্দরের আগে পৃথক ২টি জায়গায় লাইটার নোংগর করে লাইটারের মাস্টার,স্কটদের সহযোগীতায় অজ্ঞাতনামা চোর চক্র (২০+১০০)= ১২০ টন সার চুরি নিয়ে যায়।

এ সংক্রান্তে অভয়নগর থানায় মামলা রুজু হয়। যাহা অভয়নগর থানার মামলা নং- ১৬, তাং- ১৪/০৯/২০২২ইং ধারা-৪৫৭/৩৮০/৪১১ পেনাল কোড রুজু হয়।

 

যশোর জেলা পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার,বিপিএম (বার), পিপিএম মহোদয়ের নির্দেশে ওসি ডিবি রুপন কুমার সরকার, পিপিএম এর নেতৃত্বে এসআই মফিজুল ইসলাম, পিপিএম ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম হোসেনদের সমন্বয়ে একটি টিম ঘটনার তদন্তে নেমে ইং ১৯ ও ২০ সেপ্টেম্বর ২০২২ তারিখ যশোরের শিল্প ও বন্দরনগরী নওয়াপাড়া,বাগেরহাট, পিরোজপুর, গোপালগঞ্জ, ঝিনাইদহ শেখপাড়া এলাকায় অভিযান করে ৭জন আসামীকে গ্রেফতার ও তাদের স্বীকারোক্তি মতে ১৫৬৬ বস্তা ৭৯ টন ডিএপি সার, যার সরকারী আমদানী মূল্য ৭৯,৭৮,১০০/- ( ঊনআশি লক্ষ আটাত্তর হাজার একশত) টাকা উদ্ধার করতে সক্ষম হয়।

 

ইতোপূর্বে ঘটনায় জড়িত আরো ২ সদস্যকে গ্রেফতার করা হয়।

 

এঘটনায় গ্রেফতারকৃত আসামী,

(১) হুমায়ুন কবির (৩৫), পিতা-নবাব আলী গোলদার, সাং-বাহিরঘাট চেঙ্গুটিয়া।

(২) সোহাগ হোসেন (৩০), পিতা- বিল্লাল হোসেন, সাং- নওয়াপাড়া, উভয় থানা-অভয়নগর। জেলা-যশোর।

(৩) অনিমেষ শিকদার (৩৫), পিতা- ওমল শিকদার, সাং-তারাবুনিয়া, থানা-রাজাপুর, জেলা-ঝালকাঠি, এ/পি-জনৈক মঈন হোসেন এর বাড়ীর ভাড়াটিয়া, সাং-মাছিমপুর, থানা ও জেলা-পিরোজপুর।

(৪) ভূপাল সরকার(২৭), পিতা-সুদান্ন সরকার, সাং-কলমিগুনিয়া, থানা- পাইকগাছা, জেলা- খুলনা।

(৫) ফয়সাল মোরশেদ সজীব(৩০), পিতা- মোশারফ হোসেন, সাং-পশ্চিম শিকারপুর।

(৬) লিখন সরকার(৩৯), পিতামৃত- বিমল সরকার, সাং-ঝাটকাঠি।

(৭) আক্কাছ আলী শিকদার (৪২), পিতামৃত- মোবারক আলী শিকদার, সাং-কুমিরমারা, সর্বথানা ও জেলা- পিরোজপুর।

শেয়ার করুন

আরো দেখুন......