1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

সাংবাদিকতা যার পেশা নহে, শুধুই নেশা।

  • আপডেট সময়ঃ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: সংবাদকর্মী মোঃ তানজিল ইসলাম যার সাংবাদিকতা এখন পেশা নয়, নেশা। তিনি বর্তমানে দৈনিক তৃতীয় মাএা ও বিজয় বাংলাদেশ সহ দৈনিক বাংলাদেশ জনপদ পত্রিকায় কর্মরত আছেন।

 

ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নে সম্রান্ত মুসলিম পরিবারে ১৯৯৯ সালে জন্ম গ্রহন করেন। বর্তমানে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের  (গোলকপুর) স্বপরিবারে বসবাস করছেন। তিনি তজুমদ্দিন রিপোর্টার্স ইউনিটির একজন সদস্য। সাংবাদিকতার পাশাপাশি তিনি পেশায় একজন শিক্ষক। তিনি পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি ও সরকারি আব্দুল জব্বার কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

 

ক্রাইম বিডি.কম অনলাইন পত্রিকার মাধ্যমে ২০১৮ সালে শখের বশে তিনি সাংবাদিকতা শুরু করেন। ২০১৮ সালের শেষে তিনি তজুমদ্দিন রিপোর্টার্স ইউনিটি সদস্য পদ লাভ করেন। এরপর শুরু হয় মিডিয়া জগতে পথ চলা।

একটানা ৪ বছরের সাংবাদিকতায় একের পর এক ধারাবাহিক ভাবে কাজ করেছেন, দৈনিক কক্সবাজার, দৈনিক বরিশাল , দৈনিক অগ্রযাত্রা , দৈনিক ভোলার বাণী, জাতীয় দৈনিক মানচিত্র , দৈনিক সকালের সংবাদ, দৈনিক একাওর্র বার্তা , দৈনিক সংবাদ বাংলাদেশ। বর্তমানে তিনি জাতীয় দৈনিক তৃতীয় মাএা ও দৈনিক বিজয় বাংলাদেশ সহ দৈনিক বাংলাদেশ জনপদ পত্রিকায় তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা হিসেবে কর্মরত আছেন।

 

অন-লাইন নিউজ পোর্টাল- সকালের খবর ২৪.কম , ধুমকেতু নিউজ  , আগামী নিউজ, উত্তর দক্ষিণ, দেশের খবর ২৪, ক্রাইম বিডি.কম, বরিশাল ট্রাবিউন ,সহ বেশ কয়েকটি অন-লাইনে সংবাদ সরবরাহ করছেন।

 

জনাব মোঃ তানজিল ইসলাম বস্তুনিষ্ঠ, মানবিক, সাহসী ও নিরপেক্ষ সাংবাদিকতায় অনুকরণীয়। পাশাপাশি তাহার সেবামূলক কাজ, সদালাপী ও বিনয়ী  আচরণের কারনে জায়গা করে নিয়েছেন সাধারণ মানুষের মনে। ইতোমধ্যে সুনাম ছড়িয়ে পড়েছে জেলার বাহিরে। তার সাফল্য ও দীর্ঘায়ু কামনা করছেন সমাজের ভালো মানুষরা। তিনি দোয়া চেয়েছেন সকলের কাছে।

শেয়ার করুন

আরো দেখুন......