1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

খুলনার ফুলতলা উপজেলা নিবার্হী কর্মকর্তার নেতৃত্বে মাদক ব্যবসায়ী ও সেবনকারী গ্রেফতার।

  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৬ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা উপজেলা, খুলনা :-খুলনার ফুলতলা উপজেলার নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন এর  নেতৃত্বে ১৭ই সেপ্টেম্বর সন্ধ্যায় ফুলতলার তাজপুর এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। এসময় মাদক বিক্রেতা পার্থ ও সেবনকারী রানা গ্রেফতার হয় এবং তাৎক্ষণিকভাবে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিক্রেতা পার্থকে তিন মাসের কারাদণ্ড ও ০৬ হাজার টাকা জরিমানা এবং সেবনকারী রানাকে ১৫দিনের কারাদণ্ড প্রদান করেন  ভ্রাম্যমান  আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন।

 

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন বলেন মাদকের বিরুদ্ধে আমারা সব সময় সোচ্চার থাকি।

মাদকের বিরুদ্ধে আমরা যুদ্ধ ঘোষণা করেছি। কারণ এই মাদক একটা পরিবার ধ্বংস করে দিতে যথেষ্ট। এবিষয়ে আমাদের সব সময় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহায়তা করে থাকেন।তারই ধারাবাহিকতায় আজ আমরা তাদের সিক্রেট সোর্ছ এর মাধ্যমে জানতে পারি তাজপুরের পার্থ মাদকের ব্যবসা করছে, তার কাছে মাদক আছে।তখনি আমি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাথে, আমার ব্যক্তিগত আনছার বাহিনী সহ , ফুলতলা থানার নির্বাহী কর্মকর্তার প্রতিনিধিদের নিয়ে এ অভিযান পরিচালনা করি।অভিযান পরিচালনা করে ব্যাবসায়ী পার্থর নিকট থেকে চার লিটার মদ এবং প্রায় ত্রিশ গ্রাম গাঁজা উদ্ধার করি। তিনি তার অপরাধ স্বীকার করে জরিমানা পরিশোধ করেছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন আরও বলেন ফুলতলা উপজেলাকে আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে মাদকমুক্ত ঘোষণা করতে চাই।তাই আমাদের এ মাদক বিরোধী অভিযান সব সময় চলমান থাকবে,এটার কোন রাত দিন নাই। তিনি সাধারণ মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন , যে কোন সময় কোন প্রকার মাদক দ্রব্যর খোঁজ পেলে তাদের কে  জানানোর।

শেয়ার করুন

আরো দেখুন......