1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

ঝিনাইদহে অনলাইনে প্রতারণা করার অপরাধে গ্রেপ্তার ২

  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৩০ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):-ঝিনাইদহে অনলাইন অ্যাপসের মাধ্যমে জনসাধারণের সাথে প্রতারণা করে টাকা আত্মসাৎকারী চক্রের ০২ সদস্য গ্রেপ্তার।

 

ঝিনাইদহ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ আশিকুর রহমান,বিপিএম,পিপিএম (বার) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ঝিনাইদহ সদর থানাধীন কুমড়াবাড়ীয়া এলাকায় ডিজিটাল জালিয়াতির মাধ্যমে কতিপয় ব্যক্তি ABABA (আবাবা) অ্যাপস ব্যবহার করে এলাকার সাধারন জনগনের কাছ থেকে অর্থ গ্রহণের মাধ্যমে ডিজিটাল প্রতারণা করছে।

 

এ বিষয়ে পুলিশ সুপার মহোদয় ঝিনাইদহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের সদস্যদের কে বিষয়টি তদন্ত করার নির্দেশ দেয়।

 

পরবর্তীতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল তদন্ত করে বিষয়টির সত্যতা প্রমাণ পায় এবং ১৪/০৯/২০২২ ইং তারিখ প্রতারক ১। মোঃ তাবিবুর রহমান (৩০), পিতাঃ মোঃ ইয়াহিয়া মুন্সি,সাং- রামনগর ২। সমাপ্তি খাতুন (২৩),স্বামী-মোঃ সবুজ,সাং- ডেফলবাড়ীয়া, উভয় থানা ও জেলা-ঝিনাইদহ কে গ্রেফতার করে এবং অনলাইন প্রতারণার কাজে ব্যবহৃত ০২ (দুই) টি এন্ড্রয়েড মোবাইল জব্দ করে।

 

এ সংক্রান্তে ঝিনাইদহ সদর থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......