1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জয়পুরহাটে অনলাইনে টাকা দিয়ে জুয়ার খেলার সময় ৭ জুয়াড়ি আটক

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

মীর আতিকুজ্জামান(সদর জয়পুরহাট) প্রতিনিধিঃ-জয়পুরহাটে ডিজিটাল ডিভাইস (ট্যাব) এর মাধ্যমে টাকা দিয়ে অনলাইনে জুয়া খেলার সময় ৭ জন জুয়াড়ি’কে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে  জয়পুরহাট সদর উপজেলার বরইতলী বাজার থেকে তাদের হাতেনাতে আটক করা হয়।

 

আটককৃতরা হলেন,জয়পুরহাট সদর উপজেলার সুন্দরপুর গ্রামে জুবাইদুল (৩২), ফিরোজ (৩০) শাহীন (২৫), সোহেল রানা (৩২) আনিসুর রহমান (৩৫,) বাবু (৩১) ও মজিদ (৩৬)।

 

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)  সিরাজুল ইসলাম আটককের বিষয়টি নিশ্চিত করে বলেন,আটককৃত জুয়াড়িরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় ডিজিটাল অনলাইন ডিভাইস ট্যাব এর মাধ্যমে জুয়ার খেলার অ্যাপস ডাউনলোড করে টাকা দিয়ে জুয়া খেলে আসছে। ওসি আরও বলেন সদর উপজেলার বরইতলী বাজারে অনলাইনে জুয়ার আসর বসেছে, এমন গোপন সংবাদ পেয়ে সেখানে পুলিশ অভিযান চালিয়ে ৭ জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......