1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জের মাধবপুরে ডিবি পুলিশ পরিচয়ে শিক্ষকের টাকা ছিনতাই ঢাকা থেকে গ্রেফতার ৩-মাইক্রো জব্দ!

  • আপডেট সময়ঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৬ জন দেখেছেন

মীর দুলাল হবিগঞ্জ জেলা প্রতিনিধি! হবিগঞ্জের মাধবপুরে ডিবি পুলিশ পরিচয়ে স্কুল শিক্ষককে  মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ ও ৬ লাখ ৮৬ হাজার নগদ টাকা, মোবাইলফোন ছিনাতাইয়ের ঘটনায় ঢাকার সাভার ও আশুলিয়া থেকে মহিলাসহ তিনজনকে গ্রেফতার করেছে মাধবপুর থানা পুলিশ।

সোমবার ১২ সেপ্টেম্বর২২)ইং বিকালে হবিগঞ্জ বিচারিক আদালতে সোপর্দ করেন মাধবপুর থানা পুলিশের একটি দল!

গ্রেফতারকৃতরা হলো- সাতক্ষিরা জেলার কলারোয়া উপজেলার কুশোডাঙ্গা গ্রামের আকরমের ছেলে মোঃ হাসান (২৫),

বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার দুপচাপিয়া গ্রামের মৃত মঈনুল ইসলামের মেয়ে মিলি বেগম (২৮)!

কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার সাতেশ্বর গ্রামের মৃত ইসলাম হোসেনের ছেলে বিল্লাল হোসেন (৩৫)!তারা ঢাকার সাভার ও আশুলিয়া এলাকায় ভাড়া নিয়ে বসবাস করছিলো।

এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

মাধবপুর থানা পুলিশের সুত্রে জানা যায়

১ সেপ্টেম্বর দুপুরে সুরমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বরবিন্দু রায় মাধবপুর একটি ব্যাংক থেকে ৬ লাখ ৮৬ হাজার টাকা উত্তোলন করে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে ঢাকা সিলেট মহাসড়কের মৌলানা আসাদ আলী ডিগ্রী কলেজের সামনে গেলে ওই শিক্ষকের মোটর সাইকের গতিরোধ করে একটি মাইক্রোবাস থেকে নেমে একদল দুর্বৃত্ত ডিবি পুলিশের পরিচয় দিয়ে শিক্ষক স্বরবিন্দুকে জোরপূর্বক মাইক্রোবাসে উঠিয়ে নেয়।

পরে তাকে গাড়ির ভেতর জিম্মি করে তার সাথে থাকা নগদ ৬ লাখ ৮৬ হাজার টাকা, মোবাইলফোন লুঠ করে নিয়ে নরসিংদী জেলার পাঁচদোনা নামক স্থানে গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

ওইখান থেকে মাধবপুর থানায় এসে অভিযোগ দায়ের করলে সহকারি পুলিশ সুপার মহসিন আল মুরাদের নির্দেশে এসআই অনিক চন্দ্র দেবসহ মাধবপুর থানার একদল চৌকশ পুলিশ  ১১ সেপ্টেম্বর রাতে ঢাকার সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত উল্লেখিত তিনজনকে গ্রেফতার করেন!

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় ছিনতাইয়ের ঘটনায় রহস্য উদঘাটন ও জড়িত তিনজনকে আটক করা হয়।

 

 

গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে বলে জানান!

শেয়ার করুন

আরো দেখুন......