1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বটিয়াঘাটায় বায়োফ্লক পদ্ধতিতে মৎস্য চাষ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি ঃ

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্হানীয় সরকার বিভাগ পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের বটিয়াঘাটা উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় বায়োমেট্রিক পদ্ধতিতে মৎস্য চাষ বিষয়ক দুদিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

বটিয়াঘাটা উপজেলা পরিষদের আয়োজনে ও উপজেলা মৎস্য এবং প্রানী সম্পদ সংক্রান্ত কমিটির বাস্তবায়নে স্হানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) সহায়তায় সোমবার সকাল সাড়ে ৯টায় স্হানীয় বটিয়াঘাটা উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ মনিরুল মামুন,সহকারী মৎস্য অফিসার মোঃ আমির আলি, ক্ষেত্র সহকারী শহিদুল ইসলাম,সাংবাদিক মহিদুল ইসলাম শাহীন, উপজেলা চেয়ারম্যান সিএ হারুন অর রশিদ, মোঃ জাহাঙ্গীর হোসেন, যুবনেতা বুলবুল হোসেন বিপ্লব, শফিকুল ইসলাম, অলোক মল্লিকসহ ২৫ জন মৎস্য খামারি। দুইদিন ব্যাপি প্রশিক্ষণে প্রথম দিন আজ।

শেয়ার করুন

আরো দেখুন......