1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

টিসিএ’র নির্বাচনে সভাপতি জনি ও সাধারণ সম্পাদক সুমন

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার 

টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (টিসিএ) দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে বাংলাভিশনের শাহ নেওয়াজ জনি ও সাধারণ সম্পাদক পদে চ্যানেল আই’র এহসানুল হক সুমন নির্বাচিত হয়েছেন। 

 

এছাড়া সহ-সভাপতি পদে আরটিভি’র আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এসএ টিভি’র সাইফুল ইসলাম মুকুল, কোষাধ্যক্ষ পদে এনটিভি’র আসাদুজ্জামান আরমান, দপ্তর ও প্রচার সম্পাদক পদে দেশ টিভি’র সাইফুল ইসলাম হৃদয়, কার্য নির্বাহী সদস্য পদে কলকাতা টিভি’র রাকিবুল ইসলাম, একাত্তর টিভি’র শাহিন আলম ও এশিয়ান টিভি’র আরিফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

 

রংপুর প্রেসক্লাব প্রাঙ্গনে শুক্রবার বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশে সংগঠনের ২৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মাপা’র প্রধান নির্বাহী অ্যাড. এএএম মুনীর চৌধুরী, সুজন রংপুর মহানগরের সভাপতি অধ্যক্ষ খন্দকার ফখরুল আনাম বেঞ্জু ও সরকারী বেগম রোকেয়া কলেজের সহযোগি অধ্যাপক লায়ন আজহারুল ইসলাম দুলাল।

 

নির্বাচনের ফলাফল ঘোষনায় কোষাধ্যক্ষ পদে চ্যানেল টুয়েন্টিফোরের একেএম সুমন মিয়া ও এনটিভি’র আসাদুজ্জামান আরমান উভয়েই ১১ ভোট পেলে দুই প্রার্থীদের মধ্যে আলোচনার ভিত্তিতে ওই পদে এনটিভি’র আসাদুজ্জামান আরমানকে বিজয়ী ঘোষনা করা হয়।

 

টিসিএ’র ভোটগ্রহণ অনুষ্ঠান পর্যবেক্ষন করেন, রংপুরের বিভিন্ন সাংবাদিক সংগঠন,

রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ##

শেয়ার করুন

আরো দেখুন......