1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

যশোর অভয়নগরে আট বছরের শিশু ধর্ষণের শিকার

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৭২ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার যশোর:-

যশোরের অভয়নগর উপজেলায় আট বছর বয়সি একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে।

গতকাল বৃহস্পতিবার উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের রানাভাটা এলাকার শিশুটি ধর্ষণের শিকার হয়।

শিশুটির বাবা জানান, তিনি একজন রাজমিস্ত্রী। তাঁর স্ত্রী একজন পাটকল শ্রমিক। তিনি শাশুড়ি, স্ত্রী এবং আট বছর ও চার মাস বয়সী-দুই মেয়েকে নিয়ে উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে গত পাঁচ মাস ধরে বসবাস করছেন। গতকাল বৃহস্পতিবার সকালে তিনি রাজমিস্ত্রীর কাজে যান।তাঁর স্ত্রী এ সময় পাটকলে কাজে যান। বাড়িতে তাঁর শাশুড়ির কাছে মেয়ে দুটি ছিল। বড় মেয়েটি পাশের বেলাল হোসেনের বাড়ির উঠোনে তাঁর মেয়ের সঙ্গে খেলা করছিল। সকাল ১০টা থেকে ১১টার মধ্যে বেলাল হোসেনের ছেলে মোঃ রানা(২০) তাঁর বোনকে পাশের দোকান থেকে কিছু একটা কিনতে পাঠান। বাড়িতে এ সময় কেউ ছিল না। এরপর তিনি মেয়েকে তাঁর ঘরের মধ্যে নিয়ে জোর করে ধর্ষণ করেন। মেয়েটির চিৎকার করতে থাকলে রানা তার গলা টিপে ধরেন এবং তার মাথা দেয়ালের সাথে আঘাত করেন। এসময় স্থানীরা শিশুটিকে  সেখান থেকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত  চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে মেয়েটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয়েছে।

 

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এ কে এম শামীম হাসান বলেন,‘শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে শুনেছি। খবর পেয়ে আসামীকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে। এ ব্যাপারে এখনও পর্যন্ত কেউ অভিযোগ দেননি।

শেয়ার করুন

আরো দেখুন......