1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

ফের যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৪

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৪ জন দেখেছেন

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃযুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের মেমফিস শহরে বন্দুক হামলায় চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

বুধবার ১৯ বছর বয়সী এক কিশোরের দ্বারা ওই হামলা পরিচালিত হয়েছিল বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।বন্দুক হামলার অন্তত একটি ঘটনা ফেসবুক লাইভে সম্প্রচার করা হয়েছে বলে স্থানীয় পুলিশ জানিয়েছে। সন্দেহভাজন ব্যক্তিকে স্থানীয় বুধবার সময় রাত সাড়ে ৯টার দিকে গ্রেফতার করা হয়েছিল।

লবি কাউন্টির শেরিফ ফ্লয়েড বনার জুনিয়র বৃহস্পতিবার একটি সংবাদ সম্মেলনে বলেন, ‘অনেক পরিবার গত রাতে তাদের স্বজনদের হারিয়েছে।’

বুধবার স্থানীয় সময় দুপুর ১টার দিকে প্রথম গুলি চালানো হয় এবং একজন ব্যক্তিকে একটি ড্রাইভওয়েতে মারাত্মকভাবে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়, পুলিশ জানিয়েছে। বিকাল সাড়ে ৪টার দিকে অন্যান্য গুলির ঘটনা ঘটে। মেমফিস পুলিশ সন্ধ্যা ৭টার দিকে একটি জরুরি টুইট করে স্থানীয় সবাই সতর্ক করে যে, একজন সশস্ত্র ব্যক্তি একাধিক বন্দুক হামলার জন্য দায়ী। ‘আমরা রিপোর্ট পাচ্ছি যে, সে ফেসবুকে তার ক্রিয়াকলাপ রেকর্ড করছে। তিনি এখন কোথায় আছেন তার নির্দিষ্ট অবস্থান আমাদের কাছে নেই,’ টুইটে বলা হয়েছে।

পুলিশের মুখপাত্র মেজর ক্যারেন রুডলফ একটি ফোন সাক্ষাৎকারে বলেছিলেন যে, সন্দেহভাজন তার ফেসবুকে বন্দুক হামলার ঘটনা সরাসির সম্প্রচার করেছে। ‘হ্যাঁ, এটি সত্য,’ তিনি বলেন, ‘আমরা একটি ভিডিও পেয়েছি, যেখানে তিনি নিজেই রেকর্ড করছেন।’

ফেসবুকের মূল সংস্থা মেটা জানিয়েছে যে, তারা এ ঘটনার সঙ্গে সম্পর্কিত বিষয়বস্তু সরিয়ে দিয়েছে। সংস্থাটি বলেছে যে, তারা মেমফিস পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে এবং লাইভ ভিডিও সরিয়ে দিয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......