1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী গ্রেফতার!

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৩ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি :- হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী রঙ্গু মিয়াকে গ্রেফতার  করেছে পুলিশ।

বৃহস্পতিবার( ০৮ সেপ্টেম্বর২২) ইং বিকালে হবিগঞ্জ সদর থানা পুলিশের এক দল  হত্যাকারীকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান।

স্থানীয় সুত্রে জানা যায় বুধবার হত্যা কারীকে গ্রেফতার করা হয়! গতকাল  সন্ধ্যা ৭টার দিকে রুপিয়া বেগমকে (৪৫) হত্যা করা হয়।

নিহত রুপিয়া বেগম সদর উপজেলার রিচি গ্রামের মৃত রজব আলীর মেয়ে।

স্থানীয়রা জানান, প্রায় ২৫ বছর আগে রুপিয়া বেগমের সঙ্গে বিয়ে হয় রঙ্গু মিয়ার।

বিয়ের পর তাদের ঘরে ৩ ছেলে ও এক মেয়ে জন্ম নেয়। এরই মধ্যে তাদের মাঝে সৃষ্টি হয় পারিবারিক কলহ। দীর্ঘদিন রুপিয়া বেগম পিত্রালয়ে অবস্থান করেন। পরে সন্তানরা বড় হলে পুনরায় তিনি স্বামীর ঘরে ফিরে আসেন।বুধবার দুপুরে স্ত্রীর কাছে টাকা চান রঙ্গু মিয়া। স্ত্রী টাকা না দিলে তিনি উত্তেজিত হয়ে স্ত্রীকে গালমন্দ করেন।সন্ধ্যায় রুপিয়া বেগম ঘরে ঘুমিয়ে থাকলে রঙ্গু মিয়া একটি কুঠার দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করেন।আশংকাজনক অবস্থায় রুপিয়াকে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।স্থায়ী সুত্রে খবর পেয়ে পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মাহফুজা আক্তার শিমুল ও সদর থানার ওসি গোলাম মর্তুজা হাসপাতালে ছুটে যান।

সদর থানার ওসি গোলাম মর্তুজা জানান, স্বামী রঙ্গু মিয়াকে গ্রেফতার  করা হয়েছে। কেন এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

শেয়ার করুন

আরো দেখুন......