1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগ নেতৃবৃন্দ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০২ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:-প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিএনপির সমালোচনার জবাব দিয়ে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনাই ভারত থেকে দাবী আদায় করে এনেছেন। বিএনপি মানুষের কোন হিস্যা আদায় করতে পারেনি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহবান জানান তারা। গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

বুধবার দুপুরে মুকসুদপুর উপজেলা কেজি স্কুল মাঠে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মুহাম্মদ ফারুক খান এমপি।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো: আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও এস.এম কামাল হোসেনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, ক্ষতায় যাবার জন্য বিএনপি ভারত, আমেরিকার কাছে ধর্না দিতে পারেন, দেশ বিক্রির চুক্তি করতে পারেন। আওয়ামী লীগকে হুমকী দিয়ে কোন লাভ নেই কারন, আওয়ামী লীগের জন্ম রাজপথে।

সম্মেলনে অপর সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেন, ঝড় উঠলে শুধু গাছপালা, ঘর বাড়ী ভাঙ্গে না মসজিদ থাকলেও ভেঙ্গে যায়। শেখ হাসিনার জায়গায় খুনীরা ক্ষমতায় আসলে একই পরিনতি হবে। তাই আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহবান জানান তিনি।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির প্রপাগান্ড থেকে বিরত থাকার জন্য সাধারন মানুষ ও নেতাকর্মীদের প্রতি আহবান জানান প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি।

সম্মেলন শেষে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মো: রবিউল আলম শিকদার এবং সাধারণ সম্পাদক হিসেবে মো: সাহিদুর রহমান টুটুলের নাম ঘোষনা করে নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......