1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

আমতলীতে আওয়ামীলীগের দু’গ্রুপের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১২২ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার :- আমতলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খাঁনকে কুপিয়ে আহত করার প্রতিবাদে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান এবং তার ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ ও সমাবেশ করেছে।

বৃহস্পতিবার বিকাল ৫টায় সাকিব প্লাজা চত্ত্বরে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র মোঃ মতিয়ার রহমান ও তার ভাই ভারপ্রাপ্ত উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ ও সমাবেশ করে। উপজেলা যুবলীগ সহ সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক ও কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার,প্যানের মেয়র মীর হাবিবুর রহমান,যুবলীগ সদস্য মিজানুর রহমান,পৌর যুবলীগ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম মিঠু,উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুবুল ইসলাম প্রমুখ।

অপর দিকে আমতলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খাঁন চিকিৎসা শেষে আমতলীতে আগমন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের একাংশ তাকে কুপিয়ে আহত করার সুষ্ঠু বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন। সমাবেশে বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগ সহ সভাপতি এসএম শাহজাহান কবির, জেলা আওয়ামীলীগ সদস্য মোঃ গোলাম সরোয়ার ফোরকান, উপজেলা আ’লীগ সহ সভাপতি ও সাবেক মেয়র নাজমুল আহসান নান্নু, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ফকির, সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির, আ’লীগ নেতা আলতাফ হোসেন হাওলাদার, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক জিএম মুসা, যুবলীগ সভাপতি জিএম হাসান, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খাঁন, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম মিঠু মৃধা প্রমুখ।

 

উল্লেখ্য, গত ১৯ আগস্ট আমতলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খানকে দুবৃত্তরা কুপিয়ে আহত করেন।এ ঘটনায় আমতলী উপজেলা ম্যাজিস্ট্রেড আদালতে ৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়। এতে মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ মতিয়ার রহমান ও তার ভাই উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মজিবর রহমানকে জড়িয়ে মিথ্যা,ষড়যন্ত্র ও হয়রানীমূলক মামলার আসামী করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......