1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আগামী ১৩ সেপ্টেম্ভর ২০২২ রোজ মঙ্গলবার শুরু হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা সদরে চলছে সাজ সাজ রব।  ৭ সেপ্টেম্বর ২০২২ রোজ বুধবার সকাল ১১ ঘটিকার সময় নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদের নিকট সভাপতি পদে সিভি জমা দিয়েছেন সাবেক নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার মনির।

 

এ সময় উপজেলা পরিষদে উপস্থিত ছিলেন যুগ্মসাধারণ সম্পাদক বাহার উদ্দিন ও ভলাকুট ইউপি চেয়ারম্যান রুবেল মিয়া,সাংবাদিক আব্দুল হান্নান,আলমাছ আলী, ইউপি চেয়ারম্যান জিতু মিয়া,বিজয় দাস,কাজল জ্যােতি দত্ত প্রমুখ।

 

জানা গেছে এটিএম মনিরুজ্জামান সরকার অত্যান্ত সুনামের সাথে একাধারে ১৮ বছর নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে।তাছাড়াও তিনি নির্বাচিত ছিলেন বুড়িশ্বর ইউপি চেয়ারম্যান ও নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যানে দায়িত্ব পালন করেন।তার আপন ছোটভাই এটিএম মোজাম্মেল হক সরকার মুকুল ও ছিলেন বুড়িশ্বর ইউনিয়নের নির্বাচিত স্বনামধন্য চেয়ারম্যান।

শেয়ার করুন

আরো দেখুন......