1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আগামী ১৩ সেপ্টেম্ভর ২০২২ রোজ মঙ্গলবার শুরু হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা সদরে চলছে সাজ সাজ রব।  ৭ সেপ্টেম্বর ২০২২ রোজ বুধবার সকাল ১১ ঘটিকার সময় নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদের নিকট সভাপতি পদে সিভি জমা দিয়েছেন সাবেক নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার মনির।

 

এ সময় উপজেলা পরিষদে উপস্থিত ছিলেন যুগ্মসাধারণ সম্পাদক বাহার উদ্দিন ও ভলাকুট ইউপি চেয়ারম্যান রুবেল মিয়া,সাংবাদিক আব্দুল হান্নান,আলমাছ আলী, ইউপি চেয়ারম্যান জিতু মিয়া,বিজয় দাস,কাজল জ্যােতি দত্ত প্রমুখ।

 

জানা গেছে এটিএম মনিরুজ্জামান সরকার অত্যান্ত সুনামের সাথে একাধারে ১৮ বছর নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে।তাছাড়াও তিনি নির্বাচিত ছিলেন বুড়িশ্বর ইউপি চেয়ারম্যান ও নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যানে দায়িত্ব পালন করেন।তার আপন ছোটভাই এটিএম মোজাম্মেল হক সরকার মুকুল ও ছিলেন বুড়িশ্বর ইউনিয়নের নির্বাচিত স্বনামধন্য চেয়ারম্যান।

শেয়ার করুন

আরো দেখুন......