1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

জয়পুরহাটে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৪ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-জয়য়পুরহাটের পাঁচবিবিতে মাদক বিরোধী বিশেষ  অভিযান চালিয়ে ভারতীয় আমদানি নিষিদ্ধ ২৫ বেতল ফেন্সিডিলসহ মো. হাসানুল ইসলাম ওরফে হাসান (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জয়পরহাট জেলা (গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের সদস্যরা।

বুধবার(০৭ সেপ্টেম্বর) বিকেলে জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম এর দিকনির্দেশনায় জেলা জুড়ে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে পাঁচবিবি উপজেলার বাগজানা ইউপির পার্শ্ববর্তী ধরঞ্জী ইউনিয়নের রতনপুর বাজার এলাকায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন,পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের রতনুর উত্তরপাড়া গ্রামের আঃ রহমানের ছেলে মো.হাসানুল ইসলাম ওরফে হাসান।

আটককের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ আল মামুন জানান,পুলিশ সুপারের দিকনির্দেশনায় প্রতিদিনের বুধবার বিকেলে পাঁচবিবি উপজেলায় মাদক নির্মূল বিশেষ অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ভারতীয় ২৫ বোতল ফেন্সিডিলসহ হাসান নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে দ্রুত আসামীকে থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

আরো দেখুন......