1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় সাংবাদিকের উপর হামলায় বিএমএসএস এর নিন্দা ও প্রতিবাদ

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৬১৫ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান (খুলনা বিভাগ):-দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সাংবাদিক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোঃ আলামিন খাঁন খুলনা জেলার দিঘলিয়া উপজেলায় গতকাল ৬ সেপ্টেম্বর মঙ্গলবার তথ্য সংগ্রহ করতে গেলে সন্ত্রাসীরা তার উপর আতর্কিত হামলা চালায়।

বর্তমানে তিনি দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বর্তমানে সাংবাদিক আলামীন সহ তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। দিঘলিয়া থানায় তিনি একটি অভিযোগ দায়ের করেছেন।

এই হামলার হীন ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি সাংবাদিক সংগঠন এর পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি দোষীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

শেয়ার করুন

আরো দেখুন......