1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

গণপরিবহনে সরকার নির্ধারত ভাড়া যাচাইয়ে চট্টগ্রামে অভিযানে নেমেছে বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালত।

  • আপডেট সময়ঃ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার(চট্রগ্রাম বিভাগ:-সকালে নগরীর পোলোগ্রাউন্ড সড়কে বেশ কয়েকটি গণপরিবনে ভাড়া নিয়ে নৈরাজ্যের প্রমাণ মেলে।

মিনিবাসে সর্বনিম্ন ভাড়া ৮ টাকা নির্ধারণ করা হলেও যাত্রীদের কাছ থেকে আদায় করা হচ্ছে ১০ টাকা।বেশকিছু বাসে ছিলোনা সরকারের নির্ধারিত ভাড়ার চার্ট। এমন অনিয়ম করায় জরিমানা করা হয় বাস চালকদের। অন্যদিকে, প্রতিকিলোমিটারে ৫ পয়সা কমানো হলেও এর কোন প্রভাব পড়েনি বলছে যাত্রীরা। চালক হেলপারদের সাথে এনিয়ে প্রায় ঘটছে বাকবিতণ্ডা। বাস চালকদের অভিযোগ, তেলের দাম বাড়ায় খরচ তুলতেই হিমশিম খাচ্ছেন তারা। এদিকে, ভাড়া নৈরাজ্য বন্ধে সড়কে নিয়মিত অভিযান পরিচালনার কথা জানায় বিআরটিএ।

শেয়ার করুন

আরো দেখুন......