1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

ভূরুঙ্গামারীতে মাদক মামলার আসামি পুনরায় মাদক সহ গ্রেফতার

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৮২ জন দেখেছেন

আরিফুল ইসলাম জয়,কুড়িগ্রাম (ভূরুঙ্গামারী)  প্রতিনিধি :- কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে মাদক বিরোধী বিশেষ অভিযানে ৭ টি মাদক মামলার এক আসামীকে পুনরায় গাঁজাসহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে ভুরুঙ্গামারী সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে আব্দুর রহিমের বাড়িতে অভিযান চালিয়ে ৪০০ গ্রাম গাঁজাসহ হাতনাতে ৭ টি মাদক মামলার আাসামী কুখ‍্যাত মাদক ব‍্যবসায়ী আব্দুর রহিম (৬০) ও তার সহযোগী জয়নাল আবেদীন (৪২) নামে ২ জনকে আটক করা হয়।

 

আটককৃ আব্দুর রহিম দেওয়ানেরখামার গ্রামের মৃত আমজাদ হোসেনের পুত্র ও জয়নাল আবেদীন পাইকেরছড়া গ্রামের শফিকুল ইসলামের পুত্র। আটককৃতরা ভারত থেকে গাঁজা এনে অবাধে বিক্রি করে। ইতিপুর্বে একাধিকবার ভুরুঙ্গামারী থানা পুলিশ রহিমকে গাঁজাসহ গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়। বর্তমানে সে ৭টি মাদক মামলার আাসামী। মামলার রায় ঘোষনা না হওয়ার কারনে জামিনে বের হয়ে আবারও মাদক ব‍্যবসা শুরু করে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, গ্রেফতারকৃতদের  বিরুদ্ধে মাদক দ্রব‍্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরন করা হয়েছে। তিনি আরো বলেন মাদক বিরোধী অভিযান নিয়মিত চলছে এবং তা চলতে থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......