1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

সাতক্ষীরা বাইপাস সড়কে মস্তক বিহীন লাশ উদ্ধার

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৬০৪ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম, ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):-

সাতক্ষীরায় উদ্ধার হওয়া মস্তক বিহীন লাশের পরিচয় মিলেছে। লাশটি সাতক্ষীরার সুলতানপুরের চা বিক্রেতা ইয়াছিন আলীর।

বুধবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরার সুলতানপুরের এক নারী এসে ওই লাশ তার স্বামী ইয়াছিনের বলে জানায়।পুলিশ ওই নারীকে জিজ্ঞাসাবাদ করছে।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক লোকমান হোসেন জানান,গলাকাটা লাশটি শহরের সুলতানপুরের চা ব্যবসায়ি ইয়াছিন আলীর। পুরাতন সাতক্ষীরায় তার চায়ের দোকান আছে। তার মাথা পাওয়া যায়নি। নিহতের স্ত্রীর বরাত দিয়ে তিনি বলেন,স্থানীয় বিরোধের কারণে তাকে হত্যা করা হয়েছে। তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।ধারনা করা হচ্ছে বুধবার ভোরের কোন এক সময়ে তাকে জবাই করে হত্যা করে লাশ পানিতে ফেলে দেওয়া হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উল্লেখ্য, সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক এলাকায় বুধবার(৩১ আগস্ট) সকাল ৮টায় একটি গলাকাটা অজ্ঞাতপরিচয় লাশ উদ্ধার করে পুলিশ।এরপর তদন্তকালে তার পরিচয় পাওয়া যায়।

শেয়ার করুন

আরো দেখুন......