1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ফুলতলার জামিরা ইউনিয়ন আওয়ামীলীগের ২ গ্রুপের পাল্টাপাল্টি শোকসভা ও দোয়া মাহফিল

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১৩৯ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, খুলনাঃ ফুলতলার জামিরা ইউনিয়ন আওয়ামীলীগের অভ্যন্তরিন গ্রুপিং দ্বন্দে দুই দিনের ব্যবধানে পাল্টাপাল্টি শোকসভা ও দোয়া মাহফিল আয়োজিত হয়েছে।

প্রথম শোকসভা ও দোয়া মাহাফিলটি ২৭আগস্ট অনুষ্ঠিত হয়। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন। স্থানীয় জনসাধারণ জানিয়েছে ২৭আগস্ট অনুষ্ঠানটি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন এর সমর্থকেরা করেছে এবং সেই অনুষ্ঠানে উপজেলার সকল নেতাকর্মী উপস্থিত থাকলেও অনুষ্ঠানটি আয়োজন এবং পরিচালনা উপজেলা চেয়ারম্যানের সমর্থকেরা করেছে।

 

অপরদিকে ২য় শোকসভা ও দোয়া মাহফিলটি আজ ৩০আগস্ট আয়োজন করা হয়। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য বাবু নারায়ণ চন্দ্র চন্দ, এম.পি, খুলনা-৫।

 

স্থানীয়দের বক্তব্য এই অনুষ্ঠানটি আয়োজন করছে এমপি সাহেবের সমর্থকেরা। এই অনুষ্ঠানে সকল অতিথি এবং উপস্থিত লোকজন ছিলেনও এমপি সমর্থনকারী।

 

তবে জামিরা ইউনিয়ন আওয়ামীলীগ এর তৃণমূল কর্মীরা (নাম প্রকাশে অনিচ্ছুক) জানিয়েছে এই গ্রুপিং তারা চাই না। তারা জানাই এভাবেই যদি চলতে থাকে তাইলে বিরোধী দল জামিরা ইউনিয়নকে ঢাল হিসেবে ব্যবহার করে ফুলতলা উপজেলা আওয়ামীলীগে ভাঙ্গন ধরানোর পাইতারা করবে। তারা এ বিষয়ে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি দেওয়ার কথা জানিয়েছেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......