1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

হবিগঞ্জের বাহুবলে নিখোঁজ অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার!

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১১৭ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি ! 

হবিগঞ্জের  বাহুবলে নিখোঁজের দু’দিন পর খোয়া থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার( ২৯ আগস্ট২২) ইং সকালে উপজেলার কামাইছড়া চা বাগানের সার্বজননী খোয়া থেকে গীতা নামে এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ ।

জানা যায়, বাহুবল উপজেলার কামাইছড়া চা বাগানের মৃত মহাবীর দাসের মেয়ে গীতা দাস(২০) অন্তঃসত্ত্বা।

গীতা স্বামী বর্মিক দাসকে সাথে নিয়ে পিতার বাড়ি কামাইছড়ায় থাকে।গত ২৭ আগস্ট ভোর রাতে গীতার প্রসাব ব্যাথা শুরু হলে বাগানের রাস্তা দিয়ে দৌড়াদৌড়ি শুরু করে।

এ সময় স্বামী বর্মিক দাসও গীতার সাথে সাথে দৌড়াতে থাকে। এক পর্যায়ে বাগানের তিন রাস্তার মোর থেকে গীতা রাস্তা ভুলে নিখোঁজ হয়ে যায়। পরে গীতার স্বামী ও স্বজনরা বাগানের বিভিন্ন স্থানে খোজাখুজি করেও গীতার সন্ধান পায়নি।

সোমবার ২৯ আগস্ট সকাল সাড়ে ৬ টার দিকে বাগানের খোয়ার মধ্যে গীতার মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

 

এ ঘটনার খবর পেয়ে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস ও কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সোহেল আহমেদের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে গীতার মরদেহ উদ্ধার করে।

পরবর্তীতে এস আই সোহেল আহমেদ গীতার সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এব্যাপারে ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাসের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাগানের একটি খোয়া থেকে গীতার মরদেহ উদ্ধার করা হয়েছে, ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......