1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় নিরালা মোড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা ৫০ হাজার টাকা

  • আপডেট সময়ঃ রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১০১ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,খুলনা মহানগর নিরালা মোড়ে সাতক্ষীরা ঘোষ ডেয়ারীতে শনিবার অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময়  প্রতিষ্ঠানটির কারখানায় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশ থাকায় প্রতিষ্ঠানের ম্যানেজার মিঠুন কুমার ঘোষ কে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায় এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। তবে জরিমানার টাকা তাৎক্ষণিক পরিশোধ করায়  মামলা নিষ্পত্তি করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অপ্রতিম কুমার চক্রবর্ত্তী। এ সময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে বেশ কয়েকজন শিক্ষানবিশ ম্যাজিস্ট্রেট অভিযান সরজমিনে প্রত্যক্ষ করেন।

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট অপ্রতিম কুমার চক্রবর্ত্তী জানান, সাতক্ষীরা ঘোষ ডেয়ারীকে তাদের অপরাধের জন্য দন্ড দেয়া হয়েছে।

পরবর্তীতে একই অপরাধ পুনরায় করলে সীলগালা করে দেয়া হবে।

অভিযানে  সাংবাদিক ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......