1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প কর্তৃক অভিযানে রাজবাড়ী জেলার কালুখালী থানা এলাকা হতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক-০১

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১১৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী , মাদকদ্রব্য গাঁজা এর চালান নিয়ে মাইক্রো যোগে কুষ্টিয়া হয়ে রাজবাড়ী এর উদ্দেশ্যে রওনা করেছে।

উক্ত সংবাদ অবহিত হওয়ার পর অত্র ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল ২২/০৮/২০২২ তারিখ ২১.১৫ ঘটিকার সময় রাজবাড়ী জেলার কালুখালী থানাধীন মোহনপুর গ্রামস্থ কাশেম মহাজন (কে,বি) ইট ভাটার সামনে রাজবাড়ী টু কুষ্টিয়া গামী হাইওয়ে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করতঃ অভিযান পরিচালনার মাধ্যমে ১। মোঃ আশিকুর রহমান (২৪), পিতা- মোঃ আছান মালিথা, সাং-পিলিপ নগর, থানাঃ দৌলতপুর, জেলাঃ কুষ্টিয়াকে গ্রেফতার করেন। এ সময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে গাঁজা-১৬.৫০০ কেজি, মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি মাইক্রোর, ০১টি, সীমকার্ড, ০১টি এবং মোবাইল ফোন ০১ টি জব্দ করা হয়।

ধৃত আসামীর স্বীকারোক্তি থেকে জানা যায় সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী, সে দীর্ঘদিন যাবৎ উক্ত মাইক্রো যোগে কুষ্টিয়া টু রাজবাড়ী মহাসড়ক ব্যবহার করে গাঁজার চালান নিয়ে রাজবাড়ী জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী জেলার কালুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

 

শেয়ার করুন

আরো দেখুন......