1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

পিরোজপুরে জেলা রেজিস্টারের কার্যালয়ের সিকিউরিটি গার্ড থাকার পরেও এনআরবিসি ব্যাংকিং বুথে চুরির চেষ্টা

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৯৬ জন দেখেছেন

গাজী এনামুল হক (লিটন) পিরোজপুর জেলা  প্রতিনিধি :  পিরোজপুর শহরের জেলা রেজিস্টারের কার্যালয়ের এনআরবিসি ব্যাংকের ব্যাংকিং বুথে চুরির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২৩ আগষ্ট) সকালে শহরের ভাগীরথী চত্ত্বরে জেলা রেজিস্টারের কার্যালয়ের নিচ তলায় এনআরবিসি ব্যাংকের ব্যাংকিং বুথে ভিতরে চুরির চেষ্টার অভিযোগ পাওয়া যায়। জেলা রেজিস্টারের কার্যালয়ের সিকিউরিটি গার্ড আফজাল সেখ নামে সিকিউরিটি গার্ড দায়িত্বে থাকার পরেও চুরির চেষ্টার ঘটনায় অনেকটাই চিন্তিত ব্যাংকের কর্মকর্তারা।

এনআরবিসি ব্যাংকিং বুথে দায়িত্বরত জুনিয়র টেলার সাব্বির আহম্মেদ জানান, জেলা রেজিস্টারের কার্যালয়ের নিচ তলায় এনআরবিসি ব্যাংকের ব্যাংকিং বুথে শুরুমাত্র দলিল সংক্রান্ত লেনদেন হতো।  সকালে ব্যাংকিং বুথের সিকিউরিটি গার্ড সুব্রত সিকদার ব্যাংকিং বুথের ভিতরে প্রবেশ করে দেখতে পায় যে তাদের অফিসের পিছনের শার্টারের তালা ভেঙ্গে এবং জানালার গ্রিল কেটে ব্যাংকিং বুথে কেউ প্রবেশ করেছে এবং জিনিসপত্র তছনছ করেছে। সুব্রত বিষয়টি তাকে জানালে তিনি এনআরবিসি ব্যাংকের পিরোজপুর শাখার ব্যবস্থাপক খালিদ বিন ওয়াদুদ কে জানান। তবে ব্যাংকিং বুথের লকারে কোন টাকা ছিলো না এবং কার্যালয়ের তেমন কোন কাগজপত্র খোয়া যায়নি।

জেলা রেজিস্টারের কার্যালয়ের সিকিউরিটি গার্ড আফজাল সেখ নিয়মিত রাতে সিকিউরিটির দায়িত্বে থাকেন। জেলা রেজিস্টারের কার্যালয়ের সিকিউরিটি গার্ড থাকার পরেও এমন চুরির ঘটনায় সিকিউরিটি গার্ড আফজাল সেখ দায়িত্বে অবহেলার অভিযোগ উঠেছে। অনেকে আবার আফজাল সেখ এ ঘটনায় যুক্ত কি না তা নিয়েও প্রশ্ন তুলেছেন। এছাড়াও সিকিউরিটি গার্ডের দায়িত্বে থাকা আফজাল সেখ ও তার ছেলের জামাল সেখ এর বিরুদ্ধে অনিয়মের একাধিক অভিযোগও রয়েছে।

এ ব্যাপারে জেলা রেজিস্টারের কার্যালয়ের সিকিউরিটি গার্ড আফজাল সেখ এর সাথে এ বিষয়ে কথা বলতে একাধিক বার মোবাইল ফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি।

এনআরবিসি ব্যাংকের পিরোজপুর শাখার ব্যবস্থাপক খালিদ বিন ওয়াদুদ জানান, জেলা রেজিস্টারের কার্যালয়ের এনআরবিসি ব্যাংকিং বুথে প্রতিদিনের চালানের টাকা বিকেল ৪ টার মধ্যে তাদের ব্যাংকে নিয়ে আসা হয়। এ ঘটনায় কোন কাগজপত্র খোয়া যায়নি। তবে এ বিষয়ে তিনি পিরোজপুর সদর থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসাদুজ্জামান জানান, ঘটনাস্থান তিনি পরিদর্শন করেছেন। ব্যাংকিং বুথ থেকে কোন কিছু চুরি হয়নি। তবে ঘটনার বিষয়ে তদন্ত করে দেয়া হচ্ছে এবং জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।

শেয়ার করুন

আরো দেখুন......