1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

বিক্ষোভ মিছিলে যুবদল নেতার সংঘর্ষ ,সাবেক এমপি’র গাড়িতে আশ্রয়ে প্রাণে রক্ষা !

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১০২৫ জন দেখেছেন

আব্দুল্লাহ আল লোমান, জামালপুর জেলা প্রতিনিধি :জামালপুরের ইসলামপুর উপজেলা বিএনপি’র বিক্ষোভ মিছিলের ব্যানারে দাঁড়িয়ে নেতার সাথে ছবি তুলাকে কেন্দ্র করে মিছিল শেষে যুবদলের দুই নেতার সংঘর্ষ বাঁধে।ঘুষাঘুষির এক পর্যায়ে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য সুলতান মাহমুদ বাবুর গাড়িতে দৌড়ে আশ্রয় নিয়ে প্রাণে বেঁচে  যায় উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক।

জানা যায়, বিএনপির কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সোমবার সকালে সারা দেশের ন্যায় এ উপজেলাতেও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।আর এই মিছিলের ব্যানারে দাঁড়িয়ে ছবি তুলাকে কেন্দ্র করে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সামিউল হক লাভলুর সাথে  যুগ্ম আহবায়ক হামিদুর রহমান মলিনের ধাক্কাধাক্কির হয়।মিছিল শেষে এক পর্যায়ে সাবেক সংসদ সদস্যর উপস্থিতিতে সামিউল হক লাভলুকে কিলঘুষি  মেরে বসে যুগ্ম আহবায়ক হামিদুর রহমান মলিন।এতে লাভলু ভূমিতে লুটিয়ে পরে। ক্ষুব্ধ হয়ে মলিনকে ধাওয়া করে লাভলুর ভক্তরা। বিশৃঙ্খলা সৃষ্টি হলে দৌড়ে হামিদুর রহমান মলিন সাবেক সংসদ সদস্য সুলতান মাহমুদ বাবুর গাড়িতে আশ্রয় নিয়ে প্রাণে রক্ষা পায়।

এ নিয়ে চরপুটিমারী ইউনিয়নের ডিগ্রীরচর বাজারে ওই দিন সন্ধ্যায় স্থানীয়  ইউনিয়ন বিএনপির সভাপতি সরকার আলীর সভাপতিত্বে “পরবর্তী পদক্ষেপ গ্রহণে করনীয় শীর্ষক আলোচনা সভা” অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় লাভলুর এমন আচরণ ভবিষ্যতে আর বরদাস্ত করা হবেনা এবং তার এমন কাজের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক লুৎফর রহমান,স্থানীয়  ইউনিয়ন বিএনপির(দঃ) সাধারণ সম্পাদক রমজান আলী,সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন,  কৃষকদলের সভাপতি মাহমুদ আলী খলিফা, যুবদলের সভাপতি শহিদুল্লাহ বেপারী,সেচ্ছা সেবক দলের সভাপতি জিয়াউল সরকার, যুবনেতা মোস্তাফিজুর রহমান মাসুদসহ বিভিন্ন ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

ইউনিয়ন বিএনপির (দঃ) শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় হামিদুর রহমান মলিন বিক্ষোভ মিছিলের বিভৎস বর্ণনা দিয়ে,এমন ন্যাক্কারজনক ঘটনার পরবর্তী পদক্ষেপ গ্রহণে সকলের প্রতি আহবান জানান।

তবে সামিউল হক লাভলু নিকট মুঠোফোন এ বিষয়ে জানতে  চাইলে তিনি বলেন,আমাদের নিজেদের দলের মধ্যেই হালকা একটু কথা কাটাকাটি হয়েছে।তবে ঘটনাটি এত দূর নয়।আমরা তখনি মিলমিশ হয়ে গেছি।

উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য সুলতান মাহমুদ বাবু বলেন,ঘটনাটি দুঃখজনক,তবে অচিরেই মিলমিশের ব্যাবস্থা করবো ইনশাআল্লাহ।

শেয়ার করুন

আরো দেখুন......