1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

দুই মাদক কারবারি গ্রেপ্তার উদ্ধার ১০৪ বোতল ফেন্সিডিল

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১২৭ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:- ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়েনের বোয়ালী মন্ডল বাজারের শহীদ বীর মুক্তিযোদ্ধা মিল চাতালের অদুরে পাকা রাস্তায় ৯৩ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আমান উল্লাহ আমান (৩৮) ও একই গ্রামের সাবুল হক (৩৭) নামের দু’মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে স্থানীয় থানা পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী আমান উল্লাহ আমানের স্বীকারোক্তিতে পুলিশ তার বাসার টেবিলের ড্রয়ারে রক্ষিত আরো ১১ বোতলসহ মোট ১০৪ বোতল ফেন্সিডিল উদ্ধারের পর তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পুলিশ সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী থানার এস.আই আব্দুস সোবহান ও তার সঙ্গীয় ফোর্সসহ সোমবার ভোররাতে ধনতলা ইউনিয়েনের বোয়ালী মন্ডল বাজারের শহীদ বীর মুক্তিযোদ্ধা মিল চাতালের অদুরে পুলিশ ছদ্মবেসে মাদকদ্রব্য অভিযান পরিচালনাকালে উপজেলার চাড়োল ইউনিয়নের ছোট সিঙ্গীয় লাহিড়ী বাজার গ্রামের মরহুম সফিজুল হকের ছেলে আমান উল্লাহ আমান ও একই গ্রামের মফিজ উদ্দীনের ছেলে সাবুল হক মিলে মোটরসাইকেল যোগে আসতে দেখে পুলিশ তাদের গাড়ী গতিরোধ করে। এসময় পুলিশকে দেখতে পেয়ে মোটরসাইকেল আরোহী সাবুল হকের কোলে রাখা প্লাষ্টিকের ব্যাগ ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে তাদেরকে আটক করে। পরে তাদের রক্ষিত ব্যাগটি তল্লাশী ৯৩ বোতল ভারতীয় ফেন্সিডিল দেখতে পেয়ে তাদেরকে গ্রেফতার করে মালামাল জব্দ করে। এসময় পুলিশের জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী আমান উল্লাহ আমানের স্বীকারোক্তির ভিত্তিত্বে পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে তার বাসার টেবিলের ড্রয়ারে নিচে রক্ষিত আরো ১১ বোতল ফেন্সিডিলসহ মোট ১০৪ বোতল ফেন্সিডিল উদ্ধারের পর তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইন্চার্জ (ওসি) খারুল আনাম জানান, মাদকদ্রব্য অভিযান পরিচালনাকালে ১০৪ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে তাদেরকে আদালতের বিচারকের নিকট হাজির করা হয়। সোমবার বালিয়াডাঙ্গী থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......