1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

২১শে আগস্ট স্মরণে আমতলীতে প্রতিবাদ সভা ও দোয়া অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১১২ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলা  আওয়ামী লীগের উদ‍‍্যোগে ২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা  সভা ও দোয়া  অনুষ্ঠান করা হয়।

আজ ২১ শে আগষ্ট (রবিবার) রাত আটটায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম এ কাদের মিয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে অনন‍্যদের মধ‍্যে উপস্থিত  ছিলেন

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম মৃধা,উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মজিবুর রহমান,সহ সভাপতি জামাল উদ্দিন বিশ্বাস,সহ সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক ও চাওড়া ইউপি চেয়ারম্যান মোঃ আক্তারুজ্জামান বাদল খান,কুকুয়া ইউপি চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন মাসুম তালুকদার,আড়পাংগাশিয়া ইউপি চেয়ারম্যান সোহেলী পারভীন মালা,আওয়ামীলীগ নেতা অধ্যাপক আবুল হোসেন বিশ্বাস,মোঃ হারুন অর রশীদ,পৌর কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার,পৌর সভার প্যানেল মেয়র মীর হাবিবুর রহমান সহ আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......