1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার -০১

  • আপডেট সময়ঃ শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১০২ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:- ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে আচার খাওয়ানোর লোভ দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে ৭ বছর বয়সী শিশুকে ধর্ষনের চেষ্টা করার অভিযোগ উঠেছে আব্দুর রহমান নামে ৫০ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ ঐ ব্যক্তিকে গ্রেফতার করে শনিবার জেল হাজতে প্রেরণ করেছেন ।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার দস্তমপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আব্দুর রহমান শুক্রবার দুপুরে প্রতিবেশী ৭ বছর বয়সী এক কন্যা শিশুকে আচার খাওয়ানোর লোভ দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নেয়।এরপর ঐ শিশুকে ঘরের ভিতরে নিয়ে গিয়ে  ধর্ষণের চেষ্টা করে তিন সন্তানের পিতা গৃহকর্তা আব্দুর রহমান। পরবর্তীতে এই ঘটনার কথা শিশুটি তার পিতা-মাতাকে জানায়।

বিষয়টি জানাজানি হলে এলাকার লোকজন আব্দুর রহমানকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। রাতেই পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে আব্দুর রহমানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিদ্যুৎ কুমার চৌধুরী জানান, শিশুটিকে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে এবং আসামিকে জেল হাজতে প্রেরণ  করা হয়েছে ।

শেয়ার করুন

আরো দেখুন......